1. pundrotvnews@gmail.com : admin :
১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবে মাহিয়া মাহি - Pundro TV
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবে মাহিয়া মাহি

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
dvdfgfd

আগামী ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন বলে জানিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে কী সেই সারপ্রাইজ, সেটি স্পষ্ট করেননি তিনি।
রোববার দিনগত রাতে মাহি নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন— আগামী ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেব, ইনশাআল্লাহ।

dvdfgfd

তবে মাহির স্ট্যাটাস দেখে অনেকে ধরেই নিয়েছেন ‘গোপনে’ বিয়ে করেছেন তিনি, সেটিই প্রকাশ করবেন ওইদিন।
‘সারপ্রাইজ’ বিষয়ে জানতে চাইলে মাহিয়া মাহি গণমাধ্যমকে বলেন, এখন বললে তা আর সারপ্রাইজ রইলো না। ১৩ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে।’

সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর পর থেকেই তাদের মধ্যে বিচ্ছেদের কথা শোনা যাচ্ছিল। অবশেষে গেল মে মাসে দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা দেন মাহি।
এর কিছু দিন পর থেকে মাহির নতুন বিয়ে নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে এসব গুঞ্জনকে পাত্তা দিচ্ছেন না মাহি।

বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনাই এই চিত্রনায়িকা। কিছুদিন আগেই আলোচনায় আসেন দ্বিতীয় বিয়ে নিয়ে। প্রথম স্বামী ব্যবসায়ীয় মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই মাহির দ্বিতীয় বিয়ে গুঞ্জন সামনে আসে।

মাহির দ্বিতীয় স্বামী গাজীপুর চৌরাস্তা অঞ্চলের প্রভাবশালী এক পরিবারের সদস্য তরুণ রাজনীতিক ও ব্যবসায়ী বলেও জানা গেছে। তবে বরাবরের মতো তখনও বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন মাহি। বেশ কিছুদিন আগেও গাজীপুরের এই ব্যবসায়ীকে নিয়েই গুঞ্জন উঠেছিল।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহী। গত ২৪ মে তাদের পঞ্চম বিয়ে বার্ষিকীর আগ মুহূর্তে মাহী জানান, একসঙ্গে আর থাকছেন না তারা। ওই দিনই তারা বিবাহ বিচ্ছেদপত্রে স্বাক্ষর করেন।

তবে কি ১৩ সেপ্টেম্বর গোপন বিয়ের খবর প্রকাশ করবেন মাহি। নাকি দেবেন অন্য কোন সারপ্রাইজ। সেটি জানার অপেক্ষায় ভক্তসমর্থকরা ।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT