1. shahajahanbabu@gmail.com : admin :
সিরাজগঞ্জ জেলার তাড়াশ পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে গৃহীত নিরাপত্তা ব্যবস্থা - Pundro TV
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন



সিরাজগঞ্জ জেলার তাড়াশ পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে গৃহীত নিরাপত্তা ব্যবস্থা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩

আগামী ১৭ জুলাই ২০২৩ খ্রি. তারিখে সিরাজগঞ্জ জেলার তাড়াশ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেই লক্ষ্যে সিরাজগঞ্জ এর দিক  নির্বাচন পূর্ববর্তী, নির্বাচনকালীন ও নির্বাচন পরবর্তী এই তিন ধাপে নিরাপত্তা কার্যক্রম পরিচালনা করবে র‌্যাব। নির্বাচন পূর্ববর্তী আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার কৌশল হিসেবে তাড়াশ পৌরসভা এলাকায় র‌্যাবের টহল ডিউটিসহ গোয়েন্দা নজরদারী জোরদার করেছে।

নির্বাচনে কেউ বাধা সৃষ্টি করলে অথবা সহিংসতা বা নাশকতা সৃষ্টির চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচন পূর্ব ও নির্বাচনকালীন সময়ে বহিরাগত ব্যক্তিদের দ্বারা ভোটের সুষ্ঠু পরিবেশ বিঘ্নিত করার অপতৎপরতা কঠোর ভাবে দমন করা হবে।

আগামী ১৫ জুলাই ২০২৩ থেকে শুরু করে নির্বাচনের পরের দিন অর্থাৎ ১৮ জুলাই ২০২৩ তাড়াশ পৌরসভা নির্বাচনে অন্যান্য আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাবের মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স, সাদা পোশাকে গোয়েন্দা সদস্যগণ নির্বাচনে আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়োজিত থাকবে। এছাড়াও সার্বিক পরিস্থিতি তদারকির জন্য নির্বাচনী সেল এবং কন্ট্রোল রুম স্থাপন করা হবে।

তাড়াশ পৌরসভা নির্বাচনে অবৈধ অস্ত্রের ব্যবহারের ব্যাপারে র‌্যাবের গোয়েন্দা নজরদারী ও উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

 

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST