1. pundrotvnews@gmail.com : admin :
তিনটি বিয়ে করেছেন ঢালিউডের যেসব তারকা! - Pundro TV
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন

তিনটি বিয়ে করেছেন ঢালিউডের যেসব তারকা!

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
dvdfgfd

যেন বিয়ের ধুম লেগেছে শোবিজে। প্রায় কাছাকাছি সময়ে বিয়ে করেছেন অভিনেতা অপূর্ব, নিলয়, গায়িকা ন্যান্সি। আলোচনায় এসেছে অমর নায়ক বলে খ্যাত সালমান শাহের সাবেক স্ত্রী সামিরার বিয়েও। তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন তিনি।
দর্শক তাই আগ্রহ করে জানতে চান কোন তারকা কার সঙ্গে প্রেম করছেন, সংসার করছেন। জানতে চান কেন ভাঙে তারকাদের সংসার। উত্তর আর দশটা মানুষের জীবনের মতোই তাদের জীবন। সবাই চেষ্টা করেন নিজের মতো করে ভালো থাকতে। সেটা কখনো পারেন, কখনো পেরে উঠেন না অনেকেই।
তেমনি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চর্চা হচ্ছে তারকাদের একাধিক বিয়ে নিয়ে। একাধিক বিয়ে করেছেন এমন তারকার সংখ্যা অনেক। দেখে নেয়া যাক তৃতীয় বিয়ে করেছেন এমন তারকাদের।

dvdfgfd

সেপ্টেম্বর পারিবারিকভাবে আমেরিকা প্রবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন। সে বিয়ে ভেঙে গেছে গেল বছর।

একাধিক প্রেম ও বিয়ে নিয়ে সবসময়ই আলোচিত নাম চিত্রনায়িকা পরীমনি। সর্বশেষ তিনি ২০২০ সালের ৯ মার্চ রাতে অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে তার সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন।
কিন্তু সে বিয়ে মাত্র ৫ মাসের মাথায় ভেঙে যায়। এর আগে তিনি বাগদান সেরেছিলেন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে। দীর্ঘদিন প্রেম ও লিভ টুগেদারের পর তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু তার আগেই তামিমের সঙ্গে বিচ্ছেদ ঘটে তার। তবে তারও আগে আরও দুটি বিয়ে করেছিলেন পরীমনি।

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। আনুষ্ঠানিকভাবে ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসারজীবনের ইতি টানেন তিনি। ন্যান্সি পরবর্তীতে নাজিমুজ্জামান জায়েদকে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন। সে সংসারেও বিচ্ছেদ হয়ে গেছে। নতুন করে তিনি তৃতীয় বিয়ে করেছেন অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার এবং গীতিকবি মহসীন মেহেদীকে।

জনপ্রিয় সংগীত তারকা হাবিব ওয়াহিদও তৃতীয় বিয়ে করেছন। সে সংসারে সন্তানের বাবাও হয়েছেন তিনি। চলতি বছরের ১২ জানুয়ারি আফসানা চৌধুরী শিপাকে তিনি বিয়ে করেন। এটি তার তৃতীয় বিয়ে। এর আগে পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়নাকে।

ঢাকাই সিনেমার অমর নায়ক সালমান শাহ’র স্ত্রী হিসেবে প্রায় সময়ই খবরের শিরোনামে আসেন সামিরা। তিনি সম্প্রতি তৃতীয় বিয়ে করে আলোচনা ও সমালোচনার জন্ম দিয়েছেন। সালমানের মৃত্যুর পর মোশতাক ওয়াইজ নামে একজনকে বিয়ে করেন সামিরা। সেই সংসারে বিচ্ছেদ হলে গত ১৫ জুলাই সামিরা বিয়ে করেন সাবেক ক্রিকেটার, ক্রিকেট বিশ্লেষক ও ধারা ভাষ্যকার ইশতিয়াক আহমেদকে।
শোবিজের বাইরেও রোজ প্রেমে পড়ছে মানুষ, রোজ বিয়ে হচ্ছে, রোজ ঘটছে ডিভোর্স। কিন্তু সেসব তো আর আলোচ্য নয়। সব আগ্রহ বা আলেচনা-সমালোচনা শোবিজের প্রিয় মানুষগুলোকে কেন্দ্র করে। তাই কোনো তারকা একাধিক বিয়ে করলে সেগুলো হয়ে উঠে ‘টক অব দ্য কান্ট্রি’।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT