1. shahajahanbabu@gmail.com : admin :
বাসায় ফিরে নিজের সোনার পায়েল কাকে উপহার দিলেন পরীমণি! - Pundro TV
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন



বাসায় ফিরে নিজের সোনার পায়েল কাকে উপহার দিলেন পরীমণি!

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

বাংলা আলোচিত সমালোচিত নায়িকা পরীমনি। নায়িকা সত্তার বাইরেও দিলখোলা মানুষ পরীমণি । তার কাছের মানুষজন খুব ভালো করেই জানেন এ কথা । যখন যেভাবে পেরেছেন, সহযোগিতা করেছেন মানুষকে, দাঁড়িয়েছেন পাশে । কখনো ছুটে গেছেন সুবিধাবঞ্চিত শিশুদের কাছে, কখনো আবার এফডিসিতে কোরবানি দিয়ে হাসি ফুটিয়েছেন অসহায় শিল্পী-কলাকুশলীদের মুখে।
সহশিল্পীদের মধ্যেও যারা পরীমণির ঘনিষ্ঠ, তাদের জন্য হৃদয় উজাড় করে দেন তিনি। সেই নজির দেখা গেল আবারও। তরুণ নায়িকা রাজ রিপাকে নিজের পায়ের সোনার পায়েল দিয়ে দিলেন পরী।

টানা ২৭ দিন কারাগারে থাকার পর ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান পরীমণি। এরপর থেকে অনেকেই দেখা করতে যাচ্ছেন তার সাথ। তখনি দেখা করতে যান রাজ রিপাও। সেখানে পরীমণির ভালোবাসা ও আপ্যায়নে মুগ্ধ হয়েছেন বলে জানালেন তিনি।
রাজ রিপা গণমাধ্যমকে বলেন, ‘একটা মানুষ এত মিষ্টি হয় কীভাবে! তিনি আমাকে যেভাবে সম্মান জানালেন, আপ্যায়ন করলেন, আমি মুগ্ধ হয়ে গেছি।’

এর আগে কখনো পরীমণির সঙ্গে দেখা হয়নি বলেও জানান রাজ রিপা। তবে পরীর প্রতি ভালোবাসা থেকে তার মুক্তির জন্য শাহবাগের মানবন্ধনে অংশ নিয়েছিলেন তিনি । সেই সঙ্গে মনঃস্থির করে রেখেছিলেন, পরীমণি মুক্তি পেলে দেখা করবেন তার সাথে। গত বৃহস্পতিবার তাই ছুটে যান বনানীর লেকভিউ এলাকায় পরীর বাসায়।

পরীমণিকে বড় বোনের মতো সম্মান করেন রাজ রিপা। ডাকেন ‘আপি’ বলে। রিপাকে উদ্দেশ্য করে সেদিন পরী বলেছিলেন, ‘আপি ডাকটা তুই খুব মন থেকে ডাকিস। তুই আমার ছোট বোন’। এ কথা বলে নিজের এক পা থেকে সোনার পায়েল খুলে পরিয়ে দেন রিপার পায়ে।
জাতীয় ব্যাডমন্টিন দলরে সদস্য ছলিনে অভনিত্রেী রাজ রপিা। খুলনা বভিাগে চ্যাম্পয়িনও হয়ছেলিনে তনি।ি কন্তিু ব্যাডমন্টিনকে বদিায় জানয়িে ক্যারয়িার গড়ছেনে চলচ্চত্রি।

‘দহন’ সনিমোয় একটি ছোট চরত্রিে করছেলিনে অভনিয়। এছাড়া রাজ রপিা অভনিয় করছেনে ইফতখোর চৌধুরী পরচিালতি ‘মুুক্তি’ সিনেমা। যখোনে তার বপিরীতে আছনে সাতজন নায়ক। সনিমোটি রয়ছেে মুক্তরি অপক্ষোয়।
পরীমনরি পুরো নাম শামসুন্নাহার স্মৃতি। ১৯৯২ সালের ২৪ অক্টোবর খুলনা বিভাগের সাতক্ষীরায় জন্মগ্রহণ করনে এ নায়কিা।ছোটবেলায় মা বাবাকে হারানোর পর পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে।
মডেলিং এর মাধ্যমে কর্ম জীবন শুরু করেন পরীমনি। বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ এবং টিভি নাটকে অভিনয় করেন তিনি।

২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার । রানা প্লাজা ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আসেন আলোচনায়। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল প্রণয়ধর্মী আরো ভালোবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী রক্ত

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST