1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় ডাকাতি প্রস্তুতি কালে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার - Pundro TV
বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন



বগুড়ায় ডাকাতি প্রস্তুতি কালে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

বগুড়ায় ডাকাতির প্রস্তুতি কালে ৫ ডাকাতকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে া অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো আব্দুল করিম মন্ডল, আনজু, মোস্তাক মিয়া ওরফে মোস্তাক, শ্রী কার্তিক শ্রী সুজন চন্দ্র দাস। তাদের সকলের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও সুন্দরগঞ্জ উপজেলায়।

বুধবার রাত সাড়ে দশটার দিকে শহরের মাটিডালি করতোয়া ব্রিজ সংলগ্ন এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। এমন খবর পেয়ে সদর থানার এস আই রায়হান,এএস আই মনিরসহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

এসময় তাদের কাছে থাকা একটি ওয়ান শুটারগান, দুটি তাজা কার্তুজ, একটি চাইনিজ চাপাতি, একটি বারমিস চাকু, একটি গ্রিল কাটার মেশিন ও চারটি মোবাইল ফোন উদ্ধার করে।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক ব্রিফিংএ পুলিশ সুপার সুদিপ কুমার চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেন। আসামিদের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রেস ব্রিফিং জানানো হয় বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়ার মুখপত্র ফয়সাল মাহমুদ,বগুড়া সদর থানর অফিসার ইনর্চাজ সেলিম রেজার তাৎনিক দিক নির্দশনায় ডাকাতি সংঘতি হওয়ার পূর্বেই ডাকাতদের গ্রেফতার করা সম্ভব হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST