1. pundrotvnews@gmail.com : admin :
সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেন নুসরাত - Pundro TV
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন

সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেন নুসরাত

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
dvdfgfd

সন্তান জন্ম দেয়া নারীর জন্য গর্বের। সেই গর্বে আপ্লুত কলকাতার সিনেমার নায়িকা ও সাংসদ নুসরাত জাহানও। তবে সন্তানের বাবার পরিচয় নিয়ে হচ্ছে অনেক সমালোচনা । অবশ্য এসব কেয়ার করছেন না নুসরাত। তিনি দিব্যি সন্তানকে বুকে আগলে উপভোগ করছেন মাতৃত্বের সবটুকু স্বাদ।

dvdfgfd

তবে তিনি হয়তো ধীরে ধীরে প্রকাশ্যে আনতে চাইছেন সদ্যোজাতর বাবার পরিচয় । সাম্প্রতিক পোস্টে তারই ইঙ্গিত স্পষ্ট। মা হওয়ার পর নতুন ছবি পোস্ট করলেন সাংসদ-অভিনেত্রী। চোখে নেই কাজল, চুল এলোমেলো। মাতৃত্বের আনন্দ মাখা তার মুখে।
ছবির ক্যাপশনে লেখা, যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না। হ্যাশট্যাগে লেখা, নতুন ভূমিকা নতুন মায়ের জীবনযাত্রা, নতুন মা। তারই নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা। লিখলেন,ড্যাডি।

হ্যাশট্যাগে মাম্মি লেখার পর তার তলায় ড্যাডি লেখা দেখেই স্পষ্ট যে তিনি সন্তানের বাবার কথাই বললেন। কিন্তু উল্লেখ করলেন না নাম। এদিকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে হাসপাতাল থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা- প্রতিটা মুহূর্তে নুসরাতের সঙ্গে দেখা গেছে যশকে। তাতে সবাই অনুমান করছেন যশই নুসরাতের ছেলের বাবা।

বৃহস্পতিবারই আরও একটি ছবি পোস্ট করেছেন নুসরাত। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি নিজের নতুন ভূমিকার ছবি তুলে ধরে জানিয়েছেন, অনিদ্রার সূচনা হয়েছে।
সন্তানের জন্য উড়েছে ঘুম । কিন্তু তাও মুখে হাসি। সন্তানের জন্য রাত জেগে থাকার আনন্দ উপভোগ করছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT