1. shahajahanbabu@gmail.com : admin :
“বাংলাদেশকে সকলভাবে ধ্বংস করে দিয়েছেন আওয়ামী লীগ” - Pundro TV
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন



“বাংলাদেশকে সকলভাবে ধ্বংস করে দিয়েছেন আওয়ামী লীগ”

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুম বলেছেন, শেখ হাসিনা তার দলকে সবচেয়ে নিকৃষ্ট, নিম্নরুচি ও নিম্ন সংগঠনে পরিণত করেছেন। তারা রাজনৈতিক সংস্কৃতিকে এমন করে নিয়েছেন যে ছাত্রলীগ, আওয়ামী লীগ সফরকারী একটা দলকে আক্রমণ করতে কোন রকম দ্বিধা করেনি। তিনি বলেন, যারা পথচারী, সফরকারীদের আক্রমণ করে তার চেয়ে কাপুরুষ আর কেউ নাই।
মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় বগুড়া সেন্ট্রাল হাই স্কুল মাঠের সমাবেশে এসব কথা বলেন গণতন্ত্র মঞ্চের এই নেতা।

হাসনাত কাইয়ুম বলেন, বাংলাদেশকে শেখ হাসিনা সকলভাবে ধ্বংস করে দিয়েছেন। অর্থনৈতিকভাবে এমন জায়গায় নিয়ে গেছেন বাংলাদেশকে আমাদের ডলার নেই। লোডশেডিংয়ের কারণে বাচ্চারা ঘুমাতে পারে না। মানুষ কাজ করতে পারে না। তাদের লজ্জা নাই।
তারা ডলার চুরি করতে করতে অর্থনৈতিকভাবে বাংলাদেশকে শ্রীলঙ্কার মতো দেউলিয়া দেশে পরিণত করতে যাচ্ছে।রাষ্ট্র সংস্কার আন্দোলনের এই নেতা আরও বলেন, রাজনৈতিক দলকে তারা (আওয়ামী লীগ) এমনভাবে দেউলিয়া করেছেন যারা নির্বাচনের দাবি করে তাদের নির্বাচন করতে দিতে তারা রাজি নয়। আওয়ামী লীগ অবাধ, নিরপেক্ষ নির্বাচনের দল নয়। তারা বাংলাদেশকে আন্তর্জাতিক পরিমণ্ডলে কলঙ্কিত করেছে।

সমাবেশে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি বলেন, শেখ হাসিনার উন্নয়ন মানে অল্প সংখ্যক লোক যারা ক্ষমতার নাটবল্টুতে থাকে তাদের উন্নয়ন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST