1. pundrotvnews@gmail.com : admin :
আপনি অনেক সুন্দর, আমি বিয়ে করতে চাই! ভক্তের এই প্রস্তাবে যা বললেন শবনম ফারিয়া। - Pundro TV
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

আপনি অনেক সুন্দর, আমি বিয়ে করতে চাই! ভক্তের এই প্রস্তাবে যা বললেন শবনম ফারিয়া।

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ২৯ আগস্ট, ২০২১
dvdfgfd

dvdfgfd

সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। ব্যক্তিগত জীবনের নানা চড়াই-উৎরাই পেরিয়ে নিয়মিত হয়েছেন অভিনয়ে। নাটকের পাশাপাশি অভিনয় করছেন চলচ্চিত্রেও।
মূলত মিউজিক ভিডিও দিয়ে শোবিজে পা রেখেছেন সুদর্শনী এই অভিনেত্রী। পরে নিয়মিত হয়েছেন নাটকে । দর্শক হৃদয়ে স্থান করে নিতে সময় নেননি। সিনেমা করেও সফলতার মুখ দেখেছেন। ‘দেবী’ ছবি করে হয়েছেন প্রশংসিত।

ক্যারিয়ারে তুঙ্গস্পর্শী জনপ্রিয়তার মধ্যে প্রিয়দর্শিনী এই অভিনেত্রী ২০১৮ সালে বিয়েরবন্ধনে আবদ্ধ হন বন্ধু ও প্রেমিক হারুনুর রশীদ অপুর সাথে। বেশি দূর এগোয়নি সেই সম্পর্ক । ২০২০ সালেই আলাদা হয়ে যান তারা।
এরপর থেকে একাই রয়েছেন ফারিয়া। বিচ্ছেদ যাতনায় কিছুদিন আড়ালে থেকে আবারও পুরোদমে ফিরেছেন কাজে।
সোস্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ সবনম ফারিয়া । ভক্তদের মন্তব্যের সাড়াও দেন।
শুক্রবার রাতে ফেসবুকে একটি ছবি শেয়ার করেন ফারিয়া। সেখানে লাল রঙের শাড়িতে অনেকটা বধূর সাজে দেখা গেছে তাকে।

মায়াবী ওই ছবির ক্যাপশনে ফারিয়া জুড়ে দিয়েছেন খ্যাতিমান সংগীতশিল্পী নচিকেতার গানের একটি লাইন। তা হলো- ‘যার কথা ভাসে, মেঘলা বাতাসে, তবু সে দূরে তা মানি না’।
এই পোস্টেরই মন্তব্য বক্সে এক ভক্ত সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন তাকে। তাহসিন বিন মোহাম্মদ নামের ওই ভক্ত লিখেছেন, ‘আপনি অনেক সুন্দর, আমি আপনাকে বিয়ে করতে চাই’।
অবশ্য ফারিয়াও কম যাননি। বিব্রত না হয়ে মজায় মেতে উঠেছেন ভক্তের সঙ্গে।

তিনি লিখেছেন, ‘ওয়েট, আম্মুকে জানাচ্ছি ব্যাপারটা! বাই দ্য ওয়ে, এখানে মেকআপ করা, মেকআপ ছাড়া কিন্তু বেশি ভালো না দেখতে!’
মন্তব্যটা যে মজার ছলেই করেছেন, তা সহজেই অনুমান করা যায়।
টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন ফারিয়া। এরপর ২০১৩ সালে তিনি অল টাইম দৌড়ের উপর নাটকে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন।
নাটকের পাশাপাশি ২০১৮ সালে জয়া আহসানের সাথে ‘দেবী’ লচ্চিত্রেও অভিনয় করেন শবনম ফারিয়া। অভিনয়ের জন্য বিভিন্ন সময় মেরিল প্রথম আলো, বাচসাস পুরস্কারসহ ক্যারিয়ারে একাধিক পুরস্কার লাভ করেন ফারিয়া।

ফারিয়া ১৯৯০ সালের ৬ জানুয়ারি বাংলাদেশের ঢাকায় জন্মগ্রহণ করেন। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে ইংরেজি বিষয়ে স্নাতক সম্পন্ন করেন। তার পৈতৃক নিবাস চাঁদপুরে। তার পিতা পেশায় একজন ডাক্তার এবং মাতা গৃহিনী। ফারিয়া ২০১৮ সালে এশিয়াটিক জে ডব্লিউটি’র ব্র্যান্ড ম্যানেজার হারুনুর রশীদ অপুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০২০ সালের ২৭ নভেম্বরে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT