1. shahajahanbabu@gmail.com : admin :
ছেলেকে সাক্ষি রেখে বিয়ে করলেন প্রকাশ রাজ ও পনী বর্মা - Pundro TV
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন



ছেলেকে সাক্ষি রেখে বিয়ে করলেন প্রকাশ রাজ ও পনী বর্মা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুন
দক্ষিণ ভারতীয় ছবির প্রভাবশালী অভিনেতা প্রকাশ রাজ। সিনেমা আর রাজনীতি নিয়ে প্রায়ই আলোচনায় উঠে আসেন তিনি। তবে এবার সুখবর দিলেন এই অভিনেতা। গতকাল মঙ্গলবার ছেলের অনুরোধে তৃতীয়বারের মতো বিয়ে করলেন তিনি।

ভারতীয় গণমাধ্যম বলছে, মঙ্গলবার ছিল অভিনেতার ১১তম বিবাহবার্ষিকী, এই দিনেই নিজের স্ত্রী পনি ভর্মার সঙ্গেই বিয়ে সারলেন প্রকাশ রাজ। টুইটারের দেওয়ালে স্ত্রীকে চুম্বনের ছবি শেয়ার করেন তিনি, যা হু হু করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

যাদও গত ১ দশক ধরে সুখেই তো ঘর করছিলেন স্ত্রী পনি বর্মার সঙ্গে। কী আবার হল? না, চিন্তার কোনও কারণ নেই। বাস্তবে প্রকাশ রাজ এমনটা করেননি। তবে বিয়ে করেছেন সেকথা সত্য। পাত্রী সেই একই। গত ১১ বছর ধরে যার সঙ্গে সংসার করছেন, তার সঙ্গেই ফের সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা। তাও আবার একরত্তি ছেলের আবদারে।

প্রকাশ রাজ টুইটে লিখেছেন, ‘আমরা ফের বিয়ে করলাম, কারণ আমাদের ছেলে এই বিয়ের সাক্ষী থাকতে চেয়েছে’। উল্লেখ্য, ৪৫ বছর বয়সে দ্বিতীয়বার নিজের ভালোবাসার খোঁজ পেয়েছিলেন প্রকাশ রাজ। ২০০৯ সালে স্ত্রী লালিতা কুমারীর সঙ্গে বিচ্ছেদের এক বছর পর পনি ভর্মাকে বিয়ে করেন প্রকাশ।

প্রকাশের প্রথমপক্ষের দুই সন্তান মেঘনা এবং পূজার সঙ্গেও দারুণ সম্পর্ক পনির। বাবার বিবাহবার্ষিকীর সেলিব্রেশনে শামিল হয়েছিল তারাও। প্রকাশের আগের পক্ষের স্ত্রী ছিলেন ললিতা কুমারী। ২০০৯ সালে যার সঙ্গে বিচ্ছেদ ঘটে। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস ও হিন্দুস্তান টাইমস।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST