1. shahajahanbabu@gmail.com : admin :
বাংলাদেশে আসছেন বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্তিনেজ - Pundro TV
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন



বাংলাদেশে আসছেন বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্তিনেজ

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ২১ মে, ২০২৩

কলকাতায় আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। একাধিক অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি তিনি মোহনবাগান ক্লাবেও যাবেন। তবে তার আগে তিনি ঢাকা সফর করবেন।

শতদ্রু ভারতীয় সংবাদমাধ্যম এই সময় ডিজিটালকে জানান, ৩ তারিখ অর্থাৎ ৩ জুলাই মার্তিনেজ একদিনের জন্য ঢাকা সফরে যাবেন। তবে সেখানে গিয়ে তিনি কোনো অনুষ্ঠানে অংশ নেবেন কিনা তা জানা যায়নি। তবে সেটি বাংলাদেশের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হবে। বাংলাদেশের কোনো ক্লাবে যাবেন কিনা তাও সিদ্ধান্ত হয়নি। তবে সেটি খুব শিগগিরই জানা যাবে।

নিজের ফেসবুক পোস্টে শতদ্রু জানান, বাংলাদেশে আর্জেন্টিনার বিশাল সমর্থক সংখ্যা থাকায় তিনি মার্তিনেজকে সেখানে নেওয়ার পরিকল্পনা করেছেন।

তিনি লেখেন, ‘এমিলিয়ানো মার্তিনেজের মনে বাংলাদেশের জন্য একটা বিশেষ জায়গা রয়েছে। কারণ বাংলাদেশের সমর্থন অনেক বেশি।’

কাতার বিশ্বকাপে সমর্থনের দিক থেকে তাক লাগিয়েছে বাংলাদেশ। দেশের বিভিন্ন প্রান্তে জায়ান্ট স্ক্রিন লাগিয়ে বাংলাদেশিরা খেলা দেখেছেন। প্রায় প্রতিটা দলের ম্যাচ কেন্দ্র করেই সমর্থকদের ভিড় দেখা গেছে। ব্রাজিল, আর্জেন্টিনা, পর্তুগালের মতো বড় দলের ম্যাচ নিয়ে আগ্রহ তুঙ্গে ছিল। ফিফার পক্ষ থেকে বাংলাদেশের সমর্থকদের ছবি শেয়ার করে তাদের ধন্যবাদ জানানো হয়েছে। তেমনই ব্রাজিল, আর্জেন্টিনার মতো দলের পক্ষ থেকেও বাংলাদেশের সমর্থকদের ধন্যবাদ জানানো হয়।

জানা গেছে, মার্তিনেজ ৩ জুলাই ঢাকায় নামবেন। এর পর ঢাকা থেকে মার্তিনেজ আসবেন কলকাতায়। ৪ তারিখ যাবেন মোহনবাগান ক্লাবে। সেদিন সন্ধ্যায় তিনি সবুজ মেরুণ ক্লাবে যাবেন। এ ছাড়া একাধিক অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে তার।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST