1. pundrotvnews@gmail.com : admin :
ওয়েব সিরিজ দিয়ে ফিরছেন মাহিয়া মাহি - Pundro TV
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন

ওয়েব সিরিজ দিয়ে ফিরছেন মাহিয়া মাহি

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ২৫ আগস্ট, ২০২১
dvdfgfd

লকডাউন খুলে দেয়ার পর তারকা শিল্পীরা একে একে শুটিং সেটে ফিরছেন। এবার কাজ শুরু করতে যাচ্ছেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজ দিয়ে শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। যেটির পরিচালক শাহীন সুমন। আজ থেকেই শুটিংয়ে অংশ নেয়ার কথা আছে তার। ‘মাফিয়া’ ওয়েব সিরিজ নির্মাণের কাজ শুরু হয়েছিল গত বছর ।

dvdfgfd

রাজধানীর উত্তরায় ‘মাফিয়া’র কিছু দৃশ্যধারণ হয়েছে। এবার ‘মাফিয়া’ দলে মাহিয়া মাহিসহ যোগ দিয়েছেন অভিনেতা মিশা সওদাগর, ইমন ও আঁচল আঁখি।

বিগ বাজেটের ১৫০ পর্বের এই ওয়েব সিরিজ আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার গল্প নিয়েই নির্মিত হচ্ছে। এতে অভিনয় করছেন জাহিদ হাসান, আনিসুর রহমান মিলন, শ্যামল মাওলা, রাহা তানহা খান, মৌ খান, অর্ষাসহ আরো অনেকে। এই ওয়েব সিরিজে মূলত জাহিদ হাসানকে ননী ভাই নামে এক ক্ষমতাসীন ব্যক্তির চরিত্রে দেখা যাবে।

এ ছাড়া একটি আইটেম গানে পারফর্ম করবেন লাজুক। শাহীন সুমনের গল্পে ‘মাফিয়া’র চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন সেলিম খান। আর এটি মুক্তি দেয়া হবে শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেল ও অ্যাপে।

সবশেষ শিহাব শাহীনের পরিচালনায় ‘মরীচিকা’ দিয়ে আলোচনায় আসেন মাহি। মাহি বলেন, ‘মরীচিকা’য় কাজ করে খুব ভালো অভিজ্ঞতা হয়েছিল। দর্শকদের কাছ থেকেও ভালো সাড়া পেয়েছিলাম। ‘মাফিয়া’র গল্পটিও চমৎকার। আশা করি এই ওয়েব সিরিজের কাজও ভালো হবে। মাহির হাতে আছে চারটি ছবি। সেগুলো হলো শাহীন সুমনের ‘গ্যাংস্টার’ এবং শামীম আহমেদ রনির ‘লাইভ’ ও ‘নরসুন্দর’, জাকির হোসেন রাজুর ‘আর্তনাদ’।

এদিকে, মাহি লকডাউনের পর নিজের একঘেয়েমিতা কাটাতে কক্সবাজার ভ্রমণে গিয়েছিলেন। সেখানে অন্যরকম সময় কাটিয়েছেন। সেসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রকাশ করেছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT