1. shahajahanbabu@gmail.com : admin :
ঘাটে বাঁধা নৌকায় লাফিয়ে উঠল বিশালাকারের বোয়াল! - Pundro TV
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন



ঘাটে বাঁধা নৌকায় লাফিয়ে উঠল বিশালাকারের বোয়াল!

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুন
কোনো কিছু ভাগ্যে থাকলে খুব সহজেই তা পাওয়া যায়। তারই প্রমাণ গেছে কুড়িগ্রামে।

কুড়িগ্রাম সদর উপজেলায় ঘাটে বাঁধা পরিত্যক্ত নৌকায় পাঁচ কেজি ওজনের একটি বোয়াল মাছ পাওয়া গেছে। মাছটির বাজারমূল্য প্রায় ৬ হাজার টাকা বলে জানা গেছে।

মঙ্গলবার সকালে উপজেলার জগমনেরচর নৌকাঘাটে মাছটি পেয়েছেন পছির উদ্দিন নামে এক মাঝি। ধরলা নদী থেকে ঘাটে বাঁধা নৌকায় মাছটি লাফিয়ে পড়তে পারে বলে জানান স্থানীয়রা।

জানা গেছে, পছির উদ্দিন সোমবার রাতে ধরলা নদীর ঘাটে নৌকা বেঁধে বাড়িতে চলে যান। মঙ্গলবার সকালে এসে নৌকায় জমানো পানি নিষ্কাশন করতে গিয়ে দেখেন বিশালাকারের একটি বোয়াল মাছ। মাছটির ওজন পাঁচ কেজি।

ধারণা করা হচ্ছে, মাছটি রাতে লাফ দিয়ে নৌকায় পড়েছে। মাছটি তিনি বাড়িতে নিয়ে গেছেন। মাছটি তিনি বিক্রি করবেন না। আত্মীয়স্বজনদের নিয়ে খাবেন।

পছির উদ্দিন মাঝি বলেন, সোমবার রাতে ঘাটে নৌকাটি বেঁধে বাড়ি ফিরে যাই। সকালে এসে নৌকার পানি ওঠাতে গিয়ে দেখি, বড় একটি বোয়াল মাছ। দুজন মিলে মাছটি ধরে বাড়িতে নিয়ে যাই। খুব আনন্দ লাগছে। মাছটি বিক্রি করব না। পরিবারের সবাই মিলে আনন্দ করে খাব।

কুড়িগ্রাম জেলা মৎস্য কর্মকর্তা কালীপদ রায় বলেন, ধরলায় মাঝেমধ্যে বড়  বোয়াল ধরা পড়ছে। মঙ্গলবার ঘাটে বাঁধা পরিত্যক্ত নৌকায় একটি বোয়াল পাওয়া যায়। মাছটি লাফিয়ে নৌকায় পড়তে পারে বলে জানান তিনি।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST