1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় দুই কিশোরকে ছুরিকাঘাতে আহত - Pundro TV
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন



বগুড়ায় দুই কিশোরকে ছুরিকাঘাতে আহত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ মে, ২০২৩

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে দুই কিশোর আহত হয়েছে। রোববার রাত পৌনে ১১টার দিকে শহরের খান্দার মেঘদূত ক্লাবে এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী।

আহতরা হলেন- বগুড়া শহরের খান্দার এলাকার সামিউল তাসাহাবের ছেলে মেশকাতুল তাশরিফ (১৬) ও মালগ্রাম এলাকার মৃত মিলন মিয়ার ছেলে মিজানুর রহমান (১৭)। আহত মেশকাতুল বগুড়া ওয়াইএমসি স্কুল অ্যান্ড কলেজের ১০ শ্রেণির ছাত্র ও মিজানুর শহরের হকার্স মার্কেটে কাপড়ের দোকানের কর্মচারী।

নাম প্রকাশে অনিচ্ছুক খান্দার এলাকার এক মুদি দোকানি জানান, রাত পৌনে ১১টার দিকে দুই মোটরসাইকেলে ছয়জন দুর্বৃত্ত মেঘদূত ক্লাবে প্রবেশ করে মেশকাতুল ও মিজানুরকে ছুরিকাহত করেন। তাদের কাছে চাইনিজ কুড়াল, চাপাতি ও বার্মিজ চাকু ছিল। দুর্বৃত্তদের অবস্থা দেখে মনে হচ্ছিল তারা মদ্যপ অবস্থায় ছিলেন। এই সময় বিদুৎ চলে গেলে তারা নির্বিঘ্নে ঘটনা ঘটিয়ে পালিয়ে যান। পরে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়।

ওসি নূরে আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় জড়িতদের শনাক্তে কাজ চলছে। পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। আহতদের হাত, বুক ও কোমড়ের নিচে ছুরি দিতে আঘাত করা হয়েছে। তারা  শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST