1. shahajahanbabu@gmail.com : admin :
সব জল্পনার অবসান, বাগদান সারলেন পরিণীতি-রাঘব - Pundro TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন



সব জল্পনার অবসান, বাগদান সারলেন পরিণীতি-রাঘব

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ মে, ২০২৩

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা ও সাংসদ রাঘব চাড্ডার বাগদান-বিয়ের জল্পনা চলছিলো বহুদিন ধরেই। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে শনিবার (১৩ মে) সন্ধ্যায় দিল্লিতে বাগদান সারলেন তারা। দুইজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ায় বাগদানের ছবিও পোস্ট করেছেন।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এবিপি লাইভের এক প্রতিবেদনে জানানো হয়, তাদের সম্পর্ক নিয়ে জল্পনা বহুদিনের। কিন্তু কখনওই এই ব্যাপারে মুখ খোলেননি কেউই। সম্প্রতি বারবার তাদের একসঙ্গে নানা জায়গায় দেখা গেছে। কখনও কোনো রেস্তোরাঁয় তো কখনও আইপিএল দেখতে মাঠে।

এই আবহেই শোনা গিয়েছিল, খুব শিগগিরই আংটি বদল সেরে সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দেবেন তারা। শনিবার (১৩ মে) তারিখও জানা যায়। ধীরে ধীরে নজরে পড়তে থাকে প্রস্তুতিও। দিন দুই-তিন আগেই একসঙ্গে দিল্লি পাড়ি দেন অভিনেত্রী ও রাজনীতিক।

এরপর পরিবারের লোকজনও পৌঁছতে শুরু করেন সেখানে। শনিবার সকালে বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন প্রিয়াঙ্কা চোপড়াও। একেবারেই ঘনিষ্ঠ মহল ও পরিবারের উপস্থিতিতে দিল্লির কনট প্লেসের ‘কপূরথালা হাউজ’-এ অবশেষে আংটি বদল সারলেন তারা।

অনুষ্ঠান শেষে নিজেরাই ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে সেই মুহূর্ত ভাগ করে নিলেন। তাদের পোস্টে তারকা থেকে শুরু করে অনুরাগী, সবাই শুভেচ্ছায় ভাসিয়েছেন।

রাঘব চাড্ডা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে চারটি ছবি পোস্ট করে লেখেন, ‘আমি যা প্রার্থনা করেছি… ও হ্যাঁ বলেছে।’

অন্যদিকে একই ছবি পোস্ট করেন পরিণীতিও। একই ঢঙে লেখেন, ‘আমি যা প্রার্থনা করেছি… আমি হ্যাঁ বলেছি।’

বর ও কনের পোশাকে ছিল আইভরি রঙের পোশাক। বলাই বাহুল্য দুজনের সাজই ছিল মনমুগ্ধকর, স্নিগ্ধ।

এদিনের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া একটি হলুদ রাফল শাড়ি পরে ক্যামেরাবন্দি হন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। কালো শেরওয়ানি পরে দেখা গেল মণীশ মালহোত্রাকে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST