1. shahajahanbabu@gmail.com : admin :
বলিউডে গুঞ্জন, গোপনে বাগদান সেরেছেন ক্যাটরিনা ও ভিকি ! - Pundro TV
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন



বলিউডে গুঞ্জন, গোপনে বাগদান সেরেছেন ক্যাটরিনা ও ভিকি !

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

ভিডিও দেখতেে এই লিংকে ক্লিক করুন
বলিউডে বহুদিন ধরেই গুঞ্জন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে। চুপিচুপি নাকি প্রেম করছেন তারা। সেই গুঞ্জন এবার যেন আরও স্পষ্ট হয়ে উঠল। বলিউডে কান পাতলে এখন শোনা যাচ্ছে, তাদের বাগদানের খবর।
বলিউডে গুঞ্জন, আংটিও বদল করেছেন তারা । তবে এই নিয়ে মুখ খোলেননি দুজনের কেউই। খবরটি কতটা সত্যি তা নিয়েও চলছে জল্পনা। তবে এই খবরে খুবই উত্তেজিত নেটিজেনরা। অনেকে আবার দুঃখপ্রকাশ করেছেন ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান খানের জন্য ।
আবার ক্যাটরিনা ও ভিকিকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন অনেকেই। আর তার সঙ্গেই শুরু হয়েছে কৌতুহল, কবে বিয়ে করছেন এই দুই তারকা। অনেকে বলছেন, এ বছরের শেষের দিকেই এক হচ্ছে চার হাত । তবে তারা মুখ না খুললেও দুজনের বন্ধু অনিল পুত্র হর্ষবর্ধন কাপুর নিশ্চিত করেছেন, সম্পর্ক রয়েছে ভিকি ও ক্যাটরিনার ।

এদিকে, ক্যাটরিনা ও ভিকির বাগদানের খবর কি আদৌ ঘটনা ছিল? এক সাক্ষাৎকার দিতে গিয়ে বিষয়টি জানিয়েছেন ক্যাটরিনা কাইফের মুখপাত্র। তিনি বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের কোনো বাগদান অনুষ্ঠান হয়নি। আপাতত ‘টাইগার ৩’ সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা। শিগগিরিই সালমানের সঙ্গে বিদেশে পাড়ি দেবেন ছবির শুটিং করার জন্য।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST