1. shahajahanbabu@gmail.com : admin :
ইমরানের পর এবার পাঞ্জাবের সাবেক গভর্নর ওমর সরফরাজ চিমাকে গ্রেফতার - Pundro TV
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন



ইমরানের পর এবার পাঞ্জাবের সাবেক গভর্নর ওমর সরফরাজ চিমাকে গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ১০ মে, ২০২৩

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের পর এবার পাঞ্জাবের সাবেক গভর্নর ওমর সরফরাজ চিমাকে গ্রেফতার করা হয়েছে। তিনিও পিটিআইয়ের একজন শীর্ষ পর্যায়ের নেতা।

এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে, ইমরান খানকে গ্রেফতারের কয়েক ঘণ্টা পর বুধবার ভোরে তার পাঞ্জাবের বাড়িতে অভিযান চালিয়ে চিমাকে গ্রেফতার করেছে অ্যান্টি করাপশন এস্টাব্লিশমেন্ট (এসিই)।

এর আগে মঙ্গলবার ইসলামাবাদ হাইকোর্টের (আইএইচসি) বাইরে থেকে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেফতার করে পাকিস্তানের আধা-সামরিক বাহিনী রেঞ্জার্সের সদস্যরা।

প্রতিবেদনে বলা হয়েছে, সরকারের এই পদক্ষেপ দেশে নতুন অশান্তি সৃষ্টির হুমকি তৈরি করেছে। কারণ ইতোমধ্যে পিটিআইয়ের ডাকে পাকিস্তানের অনেক শহরে বিক্ষোভ ছড়িয়ে পড়েছে।

খবরে বলা হয়েছে, পিটিআই নেতা চিমার গ্রেফতারের বিষয়টি নিশ্চত করেছেন দলটির আরেক নেতা হাম্মাদ আজহার। তিনি তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে চিমার বাড়িতে অভিযান চালানো ও তাকে গ্রেফতারের একটি ভিডিও পোস্ট করেছেন।

এ ছাড়া টুইটার পোস্টে হাম্মাদ আজহার প্রশ্ন করেছেন, ‘সাবেক গভর্নর ওমর সরফরাজ চিমাকে নিয়ে যাচ্ছে… কে? কোথায়? কী অভিযোগে?’

ভিডিওটিতে দেখা যায়, চিমার বাড়ির ভেতর নিয়মিত পোশাক পরিহিত কথিত কর্মকর্তাদের দেখা গেছে। এ সময় সাবেক গভর্নর সিঁড়ি বেয়ে নেমে আসার সঙ্গে সঙ্গে তাদের বলতে শোনা যায় যে, তারা তার জন্য ‘অপেক্ষা’ করছেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST