1. pundrotvnews@gmail.com : admin :
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শ্রাবন্তী-অভিরূপের অন্তরঙ্গ উৎসবের ছবি প্রকাশ্যে - Pundro TV
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শ্রাবন্তী-অভিরূপের অন্তরঙ্গ উৎসবের ছবি প্রকাশ্যে

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
dvdfgfd

ভিডিও দেখতেে এই লিংকে ক্লিক করুন
যা চোখে দেখা যায়, তা কিন্তু সব সময় সত্যি নাও হতে পারে। সে কথাই যেন প্রমাণ করে দিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সপ্তাহ খানেক আগেই প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছিলেন তিনি। নেটাগরিকদের একাংশ ভেবেই নিয়েছিল, শ্রাবন্তীর এই প্রেমটাও বুঝি টিকল না! আসলে সেসব কিছুই নয়। নতুন করে পুরনো ছবি বুঝিয়ে দিল তাদের রসায়ন আছে আগের মতোই। সৌজন্যে সেই নেটমাধ্যম।

dvdfgfd

ইনস্টাগ্রামে ঘুরপাক খাচ্ছে শ্রাবন্তী এবং অভিরূপের ছবি। ঘনিষ্ঠদের সঙ্গে পয়লা বৈশাখ উদযাপন করেছিলেন শ্রাবন্তী এবং তার ব্যবসায়ী প্রেমিক। লাল পাঞ্জাবিতে সেজেছিলেন অভিরূপ। খোলা চুলে, বেইজ রঙের পোশাকে নিজেকে সাজিয়েছিলেন শ্রাবন্তী। আনন্দের মুহূর্তগুলোকে কাছের মানুষদের সঙ্গে লেন্সবন্দি করেছিলেন তারা। শ্রাবন্তীর প্রোফাইলে অবশ্য সেসব ছবি দেখা যায়নি।
Rvbv †M‡Q শ্রাবন্তীর বাড়িতেই থাকেন অভিরূপ।আপাতত একসঙ্গেই থাকছেন তারা। অভিরূপের পরিবারের সঙ্গেও ভাল সম্পর্ক শ্রাবন্তীর। কয়েক মাস আগে চুপিচুপি প্রেমিকের সঙ্গে পাহাড়েও ঘুরে এসেছিলেন ‘দু’জনে’-র মেঘনা। তা হলে বিতর্ক এড়াতেই কি ইনস্টাগ্রামে এই ফলো-আনফলো খেলা? উত্তর জানেন শুধুই শ্রাবন্তী।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT