1. shahajahanbabu@gmail.com : admin :
পাবনায় বিএনপির আহ্বায়ককে কুপিয়ে জখম - Pundro TV
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন



পাবনায় বিএনপির আহ্বায়ককে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ৬ মে, ২০২৩

নিজ দলের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে পাবনার সুজানগর উপজেলা বিএনপির আহ্বায়ক এবিএম তৌফিক হাসানকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার হাটখালী ইউনিয়নের কামালপুরে এ ঘটনা ঘটে।

হাটখালী ইউনিয়ন বিএনপির কর্মীসভার স্থান কামালপুর উচ্চ বিদ্যালয় মাঠ পরিদর্শন করার সময় তৌফিক হাসানকে কোপানো হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কাশিনাথপুর মা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়াও এ ঘটনায় আহত কেন্দ্রীয় কৃষকদলের প্রচার সম্পাদক শামসুর রহমান সামস, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি নায়েব আলী বিশ্বাস ও ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক ফারুক বিশ্বাসকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় বিএনপিরই অপর গ্রুপের নেতাকর্মীদের দায়ী করে আহত হাটখালী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি নায়েব আলী বিশ্বাস যুগান্তকে জানান, পূর্ব নির্ধারিত কর্মসূচির আলোকে শুক্রবার বিকাল ৪টায় স্থানীয় কামালপুর উচ্চ বিদ্যালয় মাঠে হাটখালী ইউনিয়ন বিএনপির কর্মীসভা হওয়ার কথা ছিল। কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল কৃষকদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিনের।

তিনি বলেন, শুক্রবার দুপুর ১২টার দিকে প্যান্ডেলের কাজ পরিদর্শন করতে যাই আমিসহ উপজেলা বিএনপির আহ্বায়ক তৌফিক হাসান ও কেন্দ্রীয় কৃষকদলের প্রচার সম্পাদক শামসুর রহমান সামসসহ বিএনপির স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ। এ সময় বিএনপির অপর এক গ্রুপের ২০-২৫ নেতাকর্মী অতর্কিত হামলা চালিয়ে কর্মীসভার প্যান্ডেল ভাংচুর করাসহ উপজেলা বিএনপির আহ্বায়ক এবিএম তৌফিক হাসানকে কুপিয়ে জখম করে এবং কয়েকজন নেতাকর্মীকে পিটিয়ে মারাত্মক আহত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।

নিজ দলের নেতাকর্মীদের দ্বারা উপজেলা বিএনপির আহ্বায়ক এবিএম তৌফিক হাসানের ওপর হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করেন উপজেলা বিএনপির সদস্য সচিব শেখ আব্দুর রউফ। তিনি এ হামলার ঘটনার নিন্দা জানান। পরে ইউনিয়নের নুরউদ্দিনপুর বিদ্যালয় মাঠে পূর্ব নির্ধারিত ওই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন কৃষকদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন।

এ বিষয়ে সুজানগর থানার ওসি মো.আব্দুল হাননান জানান, বিএনপির অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে হামলার এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST