1. pundrotvnews@gmail.com : admin :
এবার গেরিলা কমন্ডার রুপে ফিরে আসছেন রুবেল। - Pundro TV
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

এবার গেরিলা কমন্ডার রুপে ফিরে আসছেন রুবেল।

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১৬ আগস্ট, ২০২১
dvdfgfd

ঢাকাই ছবির অ্যাকশন হিরো হিসাবে বেশ জনপ্রিয় ছিলেন রুবেল। করোনাকালের আগে নিয়মিতই অভিনয় করতেন তিনি। হাতে ছিল একাধিক ছবির কাজও । কিন্তু বিভিন্ন সময় লকডাউনের কারণে বন্ধ হয়ে যায় শুটিং।
এরপর থেকেই ঘরবন্দি হয়ে আছেন তিনি। গত দেড় বছরে মিডিয়ায় কোনো কাজ করেননি। তবে শুটিং না করলেও নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেতা। নাম ‘একাত্তরের গেরিলা কমান্ডার’।

dvdfgfd

সিনেমাটি পরিচালনা করছেন মিজানুর রহমান শামীম। ছবিতে গেরিলা কমান্ডারের ভূমিকায় দেখা যাবে রুবেলকে। করোনা পরিস্থিতির উন্নতি হলেই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন এ অভিনেতা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘গত বছরের শেষ দিকে চুক্তিবদ্ধ হয়েছেন এ ছবিতে । তবে করোনার কারণে শুরু করতে পারেননি এ সিনেমার শুটিং। পরিচালক জানিয়েছেন, করোনা পরিস্থিতির উন্নতি সাপেক্ষে এর শুটিং করবেন তিনি।

স্বাস্থ্যবিধি মেনে যদি শুটিং হয়, তবেই কাজ শুরু করবেন বলে জানিয়েছেন রুবেল।’ অন্যদিকে লকডাউনের আগে এ অভিনেতার হাতে কাজ ছিল তিনটি ছবির । ‘ধ্বংস মানব’, ‘অপরাধ জগৎ’ ও ‘বীর বাঙালি’ নামে এ তিনটি ছবির পরিচালকও মিজানুর রহমান শামীম। মুক্তির অপেক্ষায় আছে ‘ধ্বংস মানব’সিনেমাটি । অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করছেন রুবেল।

বড় ভাই সোহেল রানার হাত ধরে চলচ্চিত্রে এসেছিলেন রুবেল। ১৯৮৬ সালে পরিচালক শহীদুল ইসলাম খোকনের ‘লড়াকু’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তাঁর। ব্যবসায়িকভাবে সফল হয় তার প্রথম সিনেমা ।পরবর্তীতে খোকনের সাথে জুটি বেঁধে ২৭টি ছবিতে অভিনয় করেছেন এ অভিনেতা।
ভিডিও দেখতে ক্লিক করুন

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT