1. shahajahanbabu@gmail.com : admin :
দলের সঙ্গে যোগ দেয়ার ব্যাপারে যা বললেন সাকিব - Pundro TV
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন



দলের সঙ্গে যোগ দেয়ার ব্যাপারে যা বললেন সাকিব

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

বাবার অসুস্থতার কারণে আইপিএল থেকে আগেই দেশে ফেরা লিটন দাস বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিতে মঙ্গলবার রাতে ইংল্যান্ডে উড়াল দিয়েছেন। মোস্তাফিজুর রহমান আজ সকালে ইংল্যান্ডের বিমান ধরবেন। চেমসফোর্ডে কাল প্রথম অনুশীলন করেছে বাংলাদেশ দল।

সাকিব কবে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন, নিশ্চিত নয়। তিনি রয়েছেন যুক্তরাষ্ট্রে। আয়ারল্যান্ডের বিপক্ষে ৯, ১২ ও ১৪ মে চেমসফোর্ডে তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ। আগামীকাল একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন তামিম ইকবালরা। সিলেটে অনুশীলন ক্যাম্প হয়েছে।

এদিকে আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে মোস্তাফিজ মাত্র দুটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন। দুই ম্যাচেই খরুচে বোলিং করায় তাকে আর খেলায়নি দিল্লি। বুধবার বিকালে তিনি দেশে ফেরেন। সাকিবের প্রস্তুতি ম্যাচে খেলার সম্ভাবনা ক্ষীণ। তিনি কবে ইংল্যান্ডে পৌঁছবেন, জানাতে পারেননি কেউ। এর আগে দুইভাগে বাংলাদেশ দল ইংল্যান্ড পৌঁছে একদিন বিশ্রামে ছিল। এরই মাঝে নবনিযুক্ত সহকারী কোচ নিক পোথাস দলের সঙ্গে যোগ দিয়েছেন।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ। বাংলাদেশ সরাসরি বিশ্বকাপে খেলা নিশ্চিত করেছে। আয়ারল্যান্ড তিন ম্যাচেই বাংলাদেশকে হারাতে পারলে সরাসরি বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করবে। আর বাংলাদেশ আইরিশদের হোয়াইওয়াশ করলে সুপার লিগের পয়েন্ট টেবিলে দুইয়ে উঠে যাবে।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST