1. shahajahanbabu@gmail.com : admin :
শিশুকামিতার বিরুদ্ধে জিহাদ ঘোষণা ইলন মাস্কের - Pundro TV
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন



শিশুকামিতার বিরুদ্ধে জিহাদ ঘোষণা ইলন মাস্কের

তথ্যপ্রযুক্তি ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ৩ মে, ২০২৩

পেডোফিলিয়া কিংবা শিশুকামিতার বিরুদ্ধে রীতিমতো জিহাদ ঘোষণা করলেন টুইটারের মালিক ও মার্কিন ধনকুবের ইলন মাস্ক। গত বছরের শেষ দিকে টুইটার কিনে নেয়ার পর একের পর এক নিয়ম চালু করে মাইক্রোব্লগিং সাইটটিকে সবসময় আলোচনায় রেখেছেন তিনি। এবার তিনি ঘোষণা করলেন, টুইটারে শিশুকামিতার প্রচারকদের কোনো স্থান নেই। কোনো ভাবেই এমন মানুষদের সৈহ্য করা হবে না। এ খবর দিয়েছে ফক্স নিউজ।

খবরে জানানো হয়, সম্প্রতি এক ব্যক্তি শিশুকামিতাকে স্বাভাবিক ও প্রাকৃতিক দাবি করে টুইটারে এর পক্ষে প্রচারণা শুরু করে। সমকামি কিংবা ট্রান্সজেন্ডাররা যেভাবে নিজেদের আলাদা পতাকা তৈরি করেছে, সেও এভাবে শিশুকামিদের জন্য আলাদা পতাকা ডিজাইন করে। এরপর সেই ছবি টুইটারে পোস্টও করে ওই ব্যক্তি। কিন্তু ইলন মাস্ক তাকে চিরদিনের জন্য টুইটার থেকে নিষিদ্ধ করেছেন।

নিজেকে শয়তানের অনুসারী বলে দাবি করতো ‘জিব ডেমন’ নামের ওই টুইটার একাউন্টের মালিক। তার একাউন্ট ডিলিট করার বিষয়টি মাস্ক নিজেই ঘোষণা দিয়েছেন। একইসঙ্গে অন্যদেরও সাবধান করে জানিয়ে দিয়েছেন, তার প্ল্যাটফর্মে এ ধরণের বিকৃত কাজবাজ সৈহ্য করা হবে না।

এর আগে ২৬শে এপ্রিল টুইটার এমন আরেকটি একাউন্ট মুছে দেয়। টুইটার কেনার পর মাস্ক অভিযোগ করেন, এতদিন টুইটার যারা পরিচালনা করেছেন, তারা শিশুদের নিরাপদ রাখতে কোনো ব্যবস্থা নেয়নি। তিনি অগ্রাধিকারভিত্তিতে এর সমাধানের ঘোষণা দিয়েছিলেন। 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST