1. shahajahanbabu@gmail.com : admin :
বলিউডে ঐশ্বরিয়া সালমানের হাড্ডা হাড্ডি লড়াই - Pundro TV
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন



বলিউডে ঐশ্বরিয়া সালমানের হাড্ডা হাড্ডি লড়াই

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২ মে, ২০২৩

অনেক ঘটা করে মুক্তি পেয়েছিল সালমান খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি। কিন্তু ভাইজানের এই ছবির হালত ক্রমে খারাপ হচ্ছে। ঐশ্বরিয়া রাই বচ্চনের ছবি ‘পোন্নিইন সেলভান-২’-এর সামনে মুখ থুবড়ে পড়েছে সালমানের এই ছবি।
গত শুক্রবার মুক্তি পেয়েছে মণিরত্নম পরিচালিত ‘পোন্নিইন সেলভন’ ছবির দ্বিতীয় মৌসুম। এই ছবির প্রথম মৌসুম বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল। এবার দ্বিতীয় মৌসুমও ভালো ব্যবসার দিকে এগোচ্ছে। মণিরত্নমের এই ছবিতে আছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, চিয়ন বিক্রম, কার্থি, জয়ম রবি, সোবিতা ধুলিপালা, ঐশ্বরিয়া লক্ষ্মী ও তৃষা। আর ‘পিএস-২’ ছবির সংগীত পরিচালনা করেছেন এ আর রাহমান।

‘পিএস-২’ ছবিটি ৩ হাজার ২০০-এর বেশি স্ক্রিনে মুক্তি পেয়েছে। ঐতিহাসিক ড্রামাভিত্তিক ছবিটি মুক্তির দুদিনের মাথায় ৫০ কোটি রুপির বেশি আয় করেছে।

ছবিটি মুক্তির প্রথম দিন সারা বিশ্বে আয় করেছিল ৬১ দশমিক ৫৩ কোটি রুপি। আর শুধু দেশে এই আয়ের অঙ্ক ছিল ২৬ দশমিক ২ কোটি রুপি। এর অরিজিনাল; অর্থাৎ তামিল সংস্করণ আয় করেছিল ১৮ দশমিক ৫ কোটি রুপি। দ্বিতীয় দিন ছবিটি ২০ কোটি রুপির বেশি আয় করেছিল। গত রোববার, অর্থাৎ মুক্তির তিন দিনে ৩০ কোটি রুপি ব্যবসা করেছে ‘পিএস-২’।

সব মিলিয়ে ছবিটি এরই মধ্যে ৮০ কোটি রুপির অঙ্ক পার করে ফেলেছে। তাই খুব শিগগির অ্যাশের ছবিটি সেঞ্চুরি হাঁকাতে চলেছে।

এদিকে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি গত ২১ এপ্রিল মুক্তি পেয়েছিল। ‘পিএস-২’ ছবিটি মুক্তির পর ভাইজানের ছবির গতি কমে যাচ্ছে। ‘

পিএস-২’ মুক্তির দিন; অর্থাৎ গত শুক্রবার সাল্লুর ছবিটি আয় করেছিল মাত্র ২ দশমিক ৩৫ কোটি রুপি। মুক্তির ১০ দিনের মাথায় ভাইজানের ছবিটি ৩ দশমিক ৫০ কোটি রুপি ব্যবসা করেছে। সারা বিশ্বে ছবিটি ১০০ কোটির বেশি ব্যবসা করেছে। তাই সব দিক থেকে ঐশ্বরিয়ার দাপটের কাছে হার মানছে সালমানের ছবিটি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST