1. shahajahanbabu@gmail.com : admin :
বঙ্গবন্ধুর নাতির সদস্য পদ নবায়নে আ.লীগের সদস্য সংগ্রহ শুরু - Pundro TV
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন



বঙ্গবন্ধুর নাতির সদস্য পদ নবায়নে আ.লীগের সদস্য সংগ্রহ শুরু

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩

প্রধানমন্ত্রীর ছেলে এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের প্রাথমিক সদস্য পদ নবায়নের মধ্য দিয়ে রংপুর বিভাগে আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এই সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জয়ের সদস্য পদ নবায়নের পর সদস্য পদ নবায়ন করেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরপর সদস্য পদ নবায়ন করেন সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, কোষাধ্যক্ষ এএইচএম আশিকুর রহমান, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান ফিজার, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন, দলের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ দফতর সম্পাদক সায়েম খান ও কার্যনির্বাহী সদস্য হোসনে আরা লুৎপা ডালিয়া।

আওয়ামী লীগের পক্ষ থেকে গঠনতন্ত্র অনুযায়ী জেলা, উপজেলার নেতাদের দলের সদস্য সংগ্রহ ও নবায়নের বই সংগ্রহ করার কথা বলা হয়।

এ সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নেত্রী বিদেশ যাওয়ার সময়ও দলের সদস্য সংগ্রহের ওপর জোর দিয়েছেন। বৃহত্তর রংপুর আজ সেটাই শুরু করেছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST