1. pundrotvnews@gmail.com : admin :
বহুল আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমণিকে র‌্যাব সদরদফতরে নেয়া হয়েছে - Pundro TV
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

বহুল আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমণিকে র‌্যাব সদরদফতরে নেয়া হয়েছে

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ৪ আগস্ট, ২০২১
dvdfgfd

ভিডিও দেখতে এখোনে ক্লিক করুন
ঢাকাই সিনেমার বহুল আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমণিকে আটক করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন র্যা ব। এসময় তার বাসা থেকে জব্দ করা হয় বিপুল পরিমাণ মাদক ।

dvdfgfd

রাজধানীর বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ আটক নায়িকা পরীমনিকে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যা ব) সদরদফতরে নিয়ে যাওয়া হয়েছে। তার বিরুদ্ধে যেসব অভিযোগ রয়েছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে সেখানে।

বুধবার (৪ আগস্ট) রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে তার বাসা থেকে বের করে একটি সাদা মাইক্রোবাসে র্যাবব সদরদফতরের দিকে নিয়ে যাওয়া হয়। বিকাল সাড়ে ৪টার দিকে পরীমণির বনানী বাসায় অভিয়ান শুরু করে র্যাব। ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে এ অভিযান চালানো হয় বলে র্যা বে পক্ষ থেকে জানানো হয়েছিল।

চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযানে গিয়ে তাজ্জব বনে গেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ফ্লাটে ঢুকেই থরে থরে সাজানো বিভিন্ন ব্রান্ডের মদের বোতল চোছে দেখেন তারা । দেখে মনে হচ্ছিল, অভিনেত্রীর বাসাটা যেন ছোটখাটো একটা মদরে বার।

এর আগে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভ শুরু করেন পরীমণি। সেখানে অভিযোগ করেন তিনি, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন তাকে। কিন্তু দরজা খুলতে ভয় পাচ্ছেন তিনি। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন পরিমনি।

গত জুন মাসে রাজধানীর একটি ক্লাবে পরীমণিকে হেনস্তা করার অভিযোগ ওঠে নাসির ইউ আহমেদসহ কয়েকজনের বিরুদ্ধে। সে অভিযোগও ফেসবুক লাইভে এসে জানান তিনি। এরপর তা আমলে নেয় প্রশাসন। পরবর্তী সময়ে পরীর মামলার পরিপ্রেক্ষিতে গ্রেফতার করা হয় অভিযুক্তদের। যদিও গ্রেফতারের কয়েক দিন পরই জামিনে মুক্তি পেয়ে যান প্রধান অভিযুক্ত নাসির ।

আলোচিত ও বিতর্কিত এই চিত্র নায়িকার পুরো নাম শামসুন্নাহার স্মৃতি । জন্ম ২৪ অক্টোবর ১৯৯২ সালে। যিনি পরীমনি নামে অধিক পরিচিত, একজন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী তিনি। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। রানা প্লাজা ছবিতে চুক্তিবদ্ধ হয়ে ২০১৫ সালে আলোচনায় আসেন পরি । তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র, প্রণয়ধর্মী আরো ভালোবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী রক্ত ।

পরীমনি ১৯৯২ সালের ২৪ অক্টোবর খুলনা বিভাগের সাতক্ষীরায় শামসুন্নাহার স্মৃতি হিসাবে করেন। ছোটবেলায় মা সালমা সুলতানা ও বাবাকে হারানোর পর পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে। সেখান থেকেই তিনি তাঁর মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শেষ করেন। সাতক্ষীরা সরকারি কলেজে বাংলা বিভাগে ব্যাচেলর অফ আর্টস (বিএ) (সম্মান) এ পড়াকালীন ২০১১ সালে ঢাকায় চলে আসেন এবং বুলবুল ললিতকলা একাডেমিতে নাচ শেখেন। পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন পরীমনি।

মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরী মনি। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি।

শাহ আলম মন্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন তার অভিনীত প্রথম চলচ্চিত্র। কিন্তু তিনি আলোচনায় আসেন নজরুল ইসলাম খানের রানা প্লাজা চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে। পরবর্তীতে ওয়াজেদ আলী সুমন পরিচালিত পাগলা দিওয়ানা ও দরদিয়া, এস এ হক অলীকের আরো ভালোবাসবো তোমায় চলচ্চিত্রে অভিনয় করেন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তার অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো রয়েছে, মনজুড়ে তুই, লাভার নাম্বার ওয়ান, নগর মাস্তান, মহুয়া সুন্দরী। ২০১৬ সালে মুক্তি পায় মন জানে না মনের ঠিকানা, পুড়ে যায় মন, ওয়াজেদ আলী সুমনের অ্যাকশনধর্মী রক্ত, এবং শফিক হাসানের ধূমকেতু। ২০১৭ সালে মুক্তি পায় কত স্বপ্ন কত আশা, আপন মানুষ, সোনা বন্ধু, এবং মালেক আফসারীর অন্তর জ্বালা। গিয়াসউদ্দিন সেলিমের স্বপ্ন জাল, ইনোসেন্ট লাভ, দেবাশীষ বিশ্বাসের মন জ্বলে, সৈকত নাসিরের পাষাণ, নদীর বুকে চাঁদ, এবং বুকের মাঝে প্রেমের আগুন।

সাংবাদিক তামিম হাসানের সাথে ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি পরীমনির বাগদান সম্পন্ন হয়। পরবর্তীতে ভেঙে যায তাদের এনগেজমেন্ট । ২০২০ সালের ৯ মার্চ পরিচালক কামরুজ্জামান রনিকে তিন টাকা দেনমোহরে বিয়ে করেন তিনি। ঐ বছরেই অবশ্য বিচ্ছেদ হয় তাদের ।
এর পরেও ভিবিন্ন কারনে আলোচনা সমালোচনার কেন্দ্রবিন্দুতে থেকেছেন পরিমনি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT