1. shahajahanbabu@gmail.com : admin :
মঞ্চে মাতলামির জন্য সংসার ভাঙতে চলেছে নোবেলের - Pundro TV
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন



মঞ্চে মাতলামির জন্য সংসার ভাঙতে চলেছে নোবেলের

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

জনপ্রিয় শিল্পী মাইনুল আহসান নোবেলের বিতর্ক পিছু ছাড়ছে না। বিভিন্ন সময় নানা মন্তব্য ও ঘটনার কারণে সমালোচনায় শীর্ষে থাকেন এ শিল্পী। এবার মঞ্চে মাতলামি নতুন সমালোচনার জন্ম দিয়েছে নোবেলের। শুধু তাই নয়, এ ঘটনায় সংসার ভাঙতে চলেছে তার।

সম্প্রতি কুড়িগ্রামে এক অনুষ্ঠানে গান পরিবেশন করতে গিয়ে মাতলামি ও অসংলগ্ আচরণ করতে দেখা গেছে। মঞ্চে এমন অসংলগ্ন উচ্ছৃঙ্খল আচরণ দেখে ক্ষুব্ধ দর্শক-শ্রোতারা জুতা ও পানির বোতল ছুড়ে মারতে থাকেন তাকে। পরে আয়োজক কর্তৃপক্ষ মঞ্চ থেকে তাকে সরিয়ে নেন।

এদিকে কিছু দিন আগে থেকে নেশায় জড়িত থাকার কারণে স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। সেটি বান্দরবনে একটি অনুষ্ঠানে নেশা করার কারণে। এর পর থেকে স্ত্রী সাবিলা শর্ত দেন নেশা না ছাড়লে সংসারে বসবেন না।  শুধু তাই নয়, এর পর থেকে দুজন একসঙ্গে থাকছেন না ঘটনার পর থেকে।

তবে গতমাসে দুবাইয়ে সালসাবিল ও নোবেলকে একসঙ্গে দেখা গেছিল । পরে গণমাধ্যমকে স্ত্রী সাবিল জানিয়েছিলেন, সব কিছু ঠিকঠাক করার চেষ্টা করা হচ্ছে । নেশা থেকে বেরিয়ে আসলে আগের মতো সম্পর্ক তৈরি হবে।  এরই মধ্যে মঞ্চে মাতলামির ঘটনা।  এতে ধারণা করা হচ্ছে, আর তাদের জোড়া লাগার সম্ভাবনা নেয়।

এর আগে এ ঘটনা নিয়ে নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ ফেসবুকে একটি পোস্টও করেছিলেন সেখানে লেখেন, সকাল থেকে শুরু করে ডজন খানেক নিউজ। সমস্যাটা যদি শারীরিক হতো হয়তো বা মানুষ কমেন্টে দোয়ার মাহফিল বসাতো। কিন্তু সমস্যাটা মানসিক তাও আবার মাদক ঘটিত।

জানা গেছে, ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বর্ষপূর্তি উদযাপন করতে গায়ক নোবেলকে আমন্ত্রণ জানানো হয়। রাত ৯টার দিকে তার গান গাওয়ার কথা থাকলেও তিনি মঞ্চে ওঠেন ১১টা ২০ মিনিটে।

মঞ্চে উঠে নোবেল তার চশমা খুলে পাঞ্জাবির কলারে রেখে বলেন, দ্বিতীয়বার কুড়িগ্রাম আসলাম। এর আগে এসেছিলাম তোমাদের সঙ্গে দেখা হয়নি। সুদূর ইন্ডিয়ার বর্ডার লাইনে থেকে গেছিলাম। তোমাদের কারও সঙ্গে দেখা হয়নি। এবার দেখা হলো আলহামদুলিল্লাহ।

এর পর এই আমার চশমাটা কই বলে চিৎকার করেন। পরে চশমা পেয়ে চোখে পড়ে ‘সে যে আমার জন্মভূমি’ গান পরিবেশন করেন। এ সময় তিনি মাইক্রোফোন স্ট্যান্ড আছড়ে ভেঙে ফেলেন। এর পর তিনি স্টেজে দু’পা তুলে প্যারেড করার মতো লাথি মেরে পরনের প্যান্ট দু’হাত দিয়ে ঠিক করে তিনি গান ধরেন ‘কারার ও লৌহ কপাট’।

গানের একপর্যায় অসলংগ্ন আচরণ করতে করতে বসে পড়েন। তার এমন এমন আচরণের (মাতলামি) কারণে ক্ষেপে গিয়ে দর্শকরা জুতা ও পানির বোতলের ঢিল ছুড়ে মারেন নোবেলের দিকে। পরে স্টেজে থাকা কয়েকজন এবং আয়োজকবৃন্দ নোবেলকে সরিয়ে নিয়ে যায়।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST