1. shahajahanbabu@gmail.com : admin :
হেলাল-এজাজসহ বিএনপির ১৩ নেতাকর্মী কারাগারে - Pundro TV
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন



হেলাল-এজাজসহ বিএনপির ১৩ নেতাকর্মী কারাগারে

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির তথ্যবিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রদল সভাপতি আজিজুল বারী হেলাল ও খুলনা জেলা বিএনপির আহ্বায়ক আমির এজাজ খানসহ ১৩ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

ডুমুরিয়া এবং দীঘলিয়া থানার পৃথক দুই মামলায় বৃহস্পতিবার খুলনা জেলা দায়রা জজ আদালতের বিচারক মীর শফিকুল আলম এ আদেশ দেন। উচ্চ আদালতের জামিন শেষে নিম্ন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে শুনানি শেষে জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

হেলাল-এজাজ ছাড়াও যাদের কারাগারে পাঠানো হয়েছে তারা হলেন- শেখ ফরহাদ হোসেন, আবরার হোসাইন সৈকত, আব্দুর রব আকুঞ্জি, মো. জামিনুর রহমান, মোল্লা মশিউর রহমান, মো. শাহ নেওয়াজ শেখ। অন্যদিকে দীঘলিয়া থানায় অনুরূপ অভিযোগে দায়ের করা মামলায় হিমেল গাজী, নবাব মোল্লা, সোহেল রানা, মিঠু খান ও সৈয়দ সাগরকে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত।

গত ১১ ফেব্রুয়ারি বিদ্যুৎ-গ্যাস, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য, সার-বীজ ও কৃষি উপকরণের মূল্য কমানো এবং বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির আলোকে সারা দেশের ন্যায় ডুমুরিয়াতেও পদযাত্রা কর্মসূচি পালন করে বিএনপি। ওই রাতে ডুমুরিয়া থানার এসআই তারেক রাইয়ান বাদী হয়ে বিএনপির কেন্দ্রীয় নেতাসহ ১৮ জনের নাম উল্লেখসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতা সৃষ্টির অভিযোগে মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST