1. shahajahanbabu@gmail.com : admin :
বিশ্বকাপে অধিনায়ক নন, মেন্টর উইলিয়ামসন! - Pundro TV
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন



বিশ্বকাপে অধিনায়ক নন, মেন্টর উইলিয়ামসন!

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চোটের কারণে বিশ্বকাপে খেলা অনিশ্চিত কেন উইলিয়ামসনের। তার অভিজ্ঞতা কিছুতেই হাতছাড়া করতে চাইছেন কিউই টিম ম্যানেজমেন্ট। এ কারণে বিশ্বকাপে তাকে নিউজিল্যান্ড দলের মেন্টর হিসেবে দেখা যেতে পারে।

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টেড বলেছেন, বিশ্ব সেরার মঞ্চে ডানহাতি এই ব্যাটসম্যানকে মেন্টর হিসেবে দলের সঙ্গে রাখতে পারেন তারা।

চলতি আইপিএলের উদ্বোধনী ম্যাচে ফিল্ডিংয়ের সময় সীমানায় ছক্কা বাঁচাতে গিয়ে পড়ে গিয়ে হাঁটুতে প্রচণ্ড চোট পান গুজরাট টাইটান্সের উইলিয়ামসন। এতে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েন তিনি। দেশে ফেরেন ক্রাচে ভর দিয়ে।

বিশেষজ্ঞ ডাক্তাররা বলেছেন, উইলিয়ামসনের এন্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) ছিঁড়ে গেছে। এ কারণে তার সফল অস্ত্রোপচার হয়েছে। পুনর্বাসনে এখন চলছে ফেরার লড়াই।

এ ধরনের অস্ত্রোপচারের পর সেরে উঠতে সাধারণত ৬ মাস সময় লেগে যায়। এজন্য অনিশ্চয়তায় পড়ে গেছে চলতি বছরের ওয়ানডে বিশ্বকাপে উইলিয়ামসনের খেলার বিষয়টি।

আগামী বিশ্বকাপ হচ্ছে ভারতে। আগামী ৫ অক্টোবর টুর্নামেন্ট শুরু হতে পারে। এর আগে উইলিয়ামসনের জন্য ফিট হওয়া কঠিন।

পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগের দিন বুধবার স্টেডের সংবাদ সম্মেলনে জিজ্ঞাসা করা হয়, উইলিয়ামসনকে বিশ্বকাপে মেন্টর হিসেবে দলে রাখা হবে কিনা। নিউ জিল্যান্ড কোচ বলেন, ‘হ্যাঁ, অবশ্যই।’

তবে খেলোয়াড় হিসেবে উইলিয়ামসনকে বিশ্বকাপে পাওয়ার আশাও ছাড়ছেন না স্টেড।

‘এই মুহূর্তে কেনকে নিয়ে আমাদের উপলব্ধি হলো, তাকে পাওয়ার সম্ভাবনা কম। তবে আমরা অবশ্যই তার মান এবং ক্যালিবারের একজন খেলোয়াড় যে কিনা দলে অনেক কিছু যোগ করে, তাকে হিসেবের বাইরে রাখতে চাই না।’

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST