1. shahajahanbabu@gmail.com : admin :
সম্পদ নিয়ে মুক্তিযোদ্ধার ৪ ছেলের দ্বন্দ্ব, নামাজরত অবস্থায় কুপিয়ে হত্যা - Pundro TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন



সম্পদ নিয়ে মুক্তিযোদ্ধার ৪ ছেলের দ্বন্দ্ব, নামাজরত অবস্থায় কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক মুক্তিযোদ্ধার সম্পদ ভাগাভাগি নিয়ে চার ছেলের পারিবারিক দ্বন্দ্বে মসজিদের ভেতরে নামাজরত অবস্থায় ইমামসহ পাঁচজনকে কোপানোর ঘটনা ঘটেছে।

এতে আহতাবস্থায় নজরুল ইসলাম (৪০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা যান। এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে ঈশ্বরগঞ্জ ইউনিয়নের চর পুবাইল গ্রামে।

নিহতের পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, মৃত বীর মুক্তিযোদ্ধা বছির উদ্দিনের চার ছেলের মধ্যে বাবার রেখে যাওয়া জমি, চাকরির পেনশন ও মুক্তিযোদ্ধার ভাতার বণ্টন নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে পরিবার, আত্মীয়স্বজন ও স্থানীয় মাতবরদের নিয়ে একাধিকবার সালিশ-দরবার করেও কোনো সুষ্ঠু সমাধানে পৌঁছতে পারেনি।

শুক্রবার বাড়ির পাশে মসজিদে ফজরের নামাজের প্রথম রাকাতের সময় নিহতের ভাই জাহাঙ্গীর কবির লিটন ও শামসুল আলম শাহীন অতর্কিত হামলা চালিয়ে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পাঁচজনকে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন আহত নজরুল তার ভাই বিপুল ও নজরুলের দুই ছেলে সাজ্জাদ হোসেন ও জান্নাতকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নজরুলকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে ভর্তিকৃত আশঙ্কাজনক অবস্থায় হুমায়ুন কবীর বিপুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

শুক্রবার নিহতের মা ফাতেমা খাতুন গনমাধ্যমকে  জানান, আমার স্বামী ২০১৫ সালের ৭ সেপ্টেম্বর মারা যান। তার রেখে যাওয়া সহায় সম্পত্তি, পেনশন, ভাতা নিয়ে সন্তানদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তিনি তার পুত্র হত্যার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান জানান, নিহত নজরুলের লাশ ময়নাতদন্ত শেষে হস্তান্তর করা হবে। এদিকে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো মামলা করা হয়নি। তবে হত্যাকাণ্ডে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST