1. shahajahanbabu@gmail.com : admin :
বরগুনার বেতাগী উপজেলায় চুরির দায়ে ছাত্রলীগের সভাপতি আটক - Pundro TV
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন



বরগুনার বেতাগী উপজেলায় চুরির দায়ে ছাত্রলীগের সভাপতি আটক

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

বরগুনার বেতাগী উপজেলায় রাতের আঁধারে সরকারি সেতুর পুরাতন মালামাল চুরির অভিযোগে মোকামিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাওন মৃধাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে মোকামিয়া বাজার থেকে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়। ছাত্রলীগ নেতা শাওন মৃধা মোকামিয়া ইউনিয়নের বাবুল মৃধার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন বেতাগী থানার ওসি আনোয়ার হোসেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান গাজী জালাল আহমেদ বলেন, গত বুধবার সকালে মোকামিয়া বাজারের নৈশপ্রহরী আমাকে জানায় বাজারের পুরনো একটি ব্রিজের ১৪টি বিম চুরি হয়েছে। আমি চুরির ঘটনাটি থানায় জানিয়েছি। তবে এ ঘটনায় কাউকে পুলিশ আটক করেছে কিনা তা আমি জানি না। তবে লোকমুখে শুনেছি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এর সঙ্গে জড়িত আছে।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা জানান, এসব বিষয় আমার জানা নেই। তবে সত্যতা প্রমাণিত হলে সাংগঠনিকভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বেতাগী থানার ওসি আনোয়ার হোসেন তিনি বলেন, মোকামিয়া ইউনিয়নের পুরনো একটি সেতুর মালামাল চুরির ঘটনায় মোকামিয়া ইউনিয়নের চেয়ারম্যান গাজী জালাল আহমেদ একটি অভিযোগ করেন। সে অভিযোগের ভিত্তিতে ছাত্রলীগ নেতা শাওনসহ এক ভাঙাড়ি ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তবে তাদের গ্রেফতার করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST