1. shahajahanbabu@gmail.com : admin :
টুইটার বিক্রি করে দেবেন ইলন মাস্ক, খুঁজছেন সঠিক ব্যক্তি - Pundro TV
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন



টুইটার বিক্রি করে দেবেন ইলন মাস্ক, খুঁজছেন সঠিক ব্যক্তি

তথ্যপ্রযুক্তি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

টুইটারের মালিক হওয়া ও এটি চালানো খুবই কষ্টকর বলে মন্তব্য করেছেন টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইলন মাস্ক। বুধবার টুইটারের কার্যালয়ে বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি টুইটারে ৮০ ভাগ কর্মী ছাঁটাই৮০ ভাগ কর্মী ছাঁটাই করেছেন বলেও জানান। তিনি বলেন, টুইটারের কর্মী ছিল আট হাজার। এখন কাজ করছেন দেড় হাজার কর্মী। বিশাল হারে কর্মী ছাঁটাইয়ের মাশুলও দিতে হয়েছে তার কোম্পানিকে।

তবে বর্তমানে সবকিছু ভালোভাবেই চলছে। বেশিরভাগ বিজ্ঞাপনদাতা ফিরে আসায় আমরা সুবিধাজনক অবস্থানে ফিরে এসেছি।’ বলে জানান তিনি।

ইলন মাস্ক বলেন, টুইটারের মালিক হওয়াটা বিরক্তিকর নয়, এটা অনেকটা রোলার কোস্টারের মতো। সঠিক ব্যক্তির সন্ধান পেলে টুইটার বিক্রি দেবেন বলেও জানান তিনি।

তবে টুইটার কেনার সিদ্ধান্তটি সঠিক ছিল বলেও উল্লেখ করেন ইলন মাস্ক।

মার্কিন গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলা ও মহাকাশযান প্রস্তুতকারক প্রতিষ্ঠান স্পেসএক্সের মালিক ইলন মাস্ক গত বছরের অক্টোবরে ৪৪ বিলিয়ন ডলারে টুইটার কেনেন।

মালিকানা গ্রহণের পরই পরাগ আগারওয়ালকে কোম্পানির সিইওর পদ থেকে বরখাস্ত করার পাশাপাশি কোম্পানির আরও কয়েকজন শীর্ষস্থানীয় কর্মকর্তাকে চাকরিচ্যুত করেন মাস্ক। টুইটারের পরিচালনা পর্ষদ ভেঙে নিজেই হয়েছেন কোম্পানির বোর্ডের একমাত্র পরিচালক।

সম্প্রতি অর্থ পরিশোধের দায়ে টুইটারের বিরুদ্ধে মামলাও করেছেন পরাগ আগারওয়ালসহ কয়েকজন।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST