1. shahajahanbabu@gmail.com : admin :
ফায়ার সার্ভিসের ১০টি গাড়ি ও অভ্যর্থনা কক্ষে ভাঙচুর, আহত৮ - Pundro TV
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন



ফায়ার সার্ভিসের ১০টি গাড়ি ও অভ্যর্থনা কক্ষে ভাঙচুর, আহত৮

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

রাজধানীর বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় উত্তেজিত জনতা ফায়ার সার্ভিসের ভবনে লাঠি, বাঁশ, রড নিয়ে হামলা চালিয়েছে। এছাড়া দূর থেকে ইটপাটকেল ছুঁড়েছে অনেকে। এ সময় ফায়ার সার্ভিসের ১০টি গাড়ি ও অভ্যর্থনা কক্ষে ভাঙচুর চালানো হয়। এ ঘটনায় আহত হয়েছেন ফায়ার সার্ভিসের আটজন।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বঙ্গবাজারের উল্টোপাশে ফায়ার সার্ভিসের ভবনে এই হামলার ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস সদর দপ্তরের সিনিয়র স্টেশন ম্যানেজার শাহজাহান শিকদার সমকালকে এ তথ্য জানিয়েছেন।

হামলার সময় ভবনে ঢুকে কিছু উত্তেজিত জনতা জুতা-স্যান্ডেল নিক্ষেপ করেছে। এছাড়া ভবনের গ্লাস ভাঙচুর করা হয়েছে।

ফায়ার সার্ভিসের যে আটজন আহত হয়েছেন তারা হলেন- নুরুজ্জামান, সঞ্জয়, মেহেদী, অন্তর, আতিক, বাবুল, দিদার ও আনোয়ার ইসলাম। তাদেরকে চিকিৎসার জন্য আশপাশের হাসপাতালে পাঠানো হয়েছে।

যেসব গাড়ি ভাঙচুর করা হয়েছে তার মধ্যে পিকআপ, অ্যাম্বুলেন্স, মিনিবাস ও ওয়াটার রেসকিউ কার রয়েছে বলে জানা গেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সেখানে মূল ফটকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উত্তেজিত জনতা প্রধান কার্যালয়ের সামনে থেকে সরে গেছে।

সকাল সোয়া ৬টার দিকে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। পরে পাশের ভবন এনেক্সকো টাওয়ারে ছড়িয়ে পড়েছে। এছাড়া বঙ্গবাজারের সামনের রাস্তায়ও ছড়িয়ে পড়েছে। আগুনে বঙ্গবাজারে টিনশেড মার্কেটটি পুরোটা পুড়ে ছাই হয়ে গেছে।

ব্যবসায়ীরা দোকানের মালামাল সরিয়ে নেওয়ার চেষ্টা করছেন। তবে আগুনের ধোঁয়ায় মালামাল সরাতে বেশ সমস্যায় পড়তে হচ্ছে।

আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিট। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাফি আল ফারুক বলেন, এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST