1. shahajahanbabu@gmail.com : admin :
বলিউডে নোংরা রাজনীতির শিকার হয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া - Pundro TV
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন



বলিউডে নোংরা রাজনীতির শিকার হয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ১ এপ্রিল, ২০২৩

সম্প্রতি একটি পডকাস্টে দেওয়া সাক্ষাৎকারে সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া জানান, তিনি বলিউডের নোংরা রাজনীতিতে ক্লান্ত হয়ে বলিউড ছেড়েছিলেন। প্রিয়াঙ্কার এই মন্তব্যের পর বলিউডের অনেক তারকা তাঁকে সমর্থন করে এই বিষয়টি নিয়ে কথা বলেছেন। বলিউডের ‘নোংরা রাজনীতি নিয়ে এই বিতর্কের মাঝে ভাইরাল হয়েছে ঐশ্বরিয়ার পুরোনো একটি সাক্ষাৎকার, যেখানে নোংরা রাজনীতি প্রসঙ্গে কথা বলেছেন ঐশ্বরিয়া। সাক্ষাৎকারে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া জানান, বলিউডে নোংরা রাজনীতির শিকার হয়েছিলেন তিনিও।

‘দেবদাস’, ‘মোহাব্বতে’সহ আরও কয়েকটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন শাহরুখ খান ও ঐশ্বরিয়া রাই। পরে ‘বীর জারা’, ‘চলতে চলতে’সহ মোট পাঁচটি সিনেমায় একসঙ্গে অভিনয় করার কথা ছিল এই জুটির।

কিন্তু ওই সময় কোনো কারণ ছাড়াই এই সিনেমাগুলো থেকে বাদ পড়েছিলেন ঐশ্বরিয়া। সিমি গারেওয়ালের পুরোনো একটি শোতে এ প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেন, ‘আমার সঙ্গে শাহরুখের কয়েকটি সিনেমা হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ করে কোনো কারণ ছাড়াই সেগুলো হয়নি। কেন হয়নি, সেই উত্তর আমার কাছে নেই।’ এ রকম ঘটনায় বড় আঘাত পেয়েছিলেন বলে জানান এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে ঐশ্বরিয়া আরও বলেন, ‘এ ঘটনা আমাকে আরও সচেতন করেছে। বুঝিয়েছে যে বলিউড ব্যক্তিত্বরা অন্য মানুষ কিংবা প্রজেক্টের ওপর প্রভাব ফেলতে পারে। আমার সঙ্গেও এ রকম কিছু হতে পারে, বক্স অফিস সাফল্য কিংবা ইন্ডাস্ট্রিতে নিরাপদ অবস্থান থাকা সত্ত্বেও।’

শাহরুখকে কখনো এ ব্যাপারে প্রশ্ন করেছেন কি না, জানতে চাইলে ঐশ্বরিয়া জানান, এটা তাঁর স্বভাবের সঙ্গে যায় না। তবে বহু বছর আগে এক সাক্ষাৎকারে শাহরুখ খান ঐশ্বরিয়ার বাদ পড়ার এ প্রসঙ্গে বলেছিলেন, ‘কাউকে নিয়ে কোনো প্রজেক্ট শুরু করা এবং কোনো কারণ ছাড়াই তাঁকে বাদ দিয়ে দেওয়া কখনোই খুব সহজ সিদ্ধান্ত নয়। এটা খুব দুঃখজনক। প্রযোজকদের পক্ষ থেকে তখন ওই সিদ্ধান্তই ছিল। অ্যাশ আমার ভালো বন্ধু, আমি ওর কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।’ তবে সালমান খানের সঙ্গে ব্রেকআপের কারণেই ঐশ্বরিয়াকে এসব সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে বলে মনে করে বলিউডের বড় একটা অংশ।

গত বুধবার মুক্তি পেয়েছে ঐশ্বরিয়া অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পোন্নিয়ান সেলভান ২’-এর ট্রেলার। চোল রাজবংশের ইতিহাসের ওপর ভিত্তি করে নির্মিত এই সিনেমায় ঐশ্বরিয়া ছাড়া আরও অভিনয় করেছেন বিক্রম, কারথি, তৃষা কৃষ্ণান, ঐশ্বর্য্য লক্ষ্মী, জয়ম রবি প্রমুখ। এ বছর এপ্রিলের শেষ দিকে মুক্তি পাবে এই সিনেমাটি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST