1. shahajahanbabu@gmail.com : admin :
আর্জেন্টিনা জাতীয় ক্রিকেট দলের জার্সি উপহার পেয়েছেন সাকিব আল হাসান - Pundro TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন



আর্জেন্টিনা জাতীয় ক্রিকেট দলের জার্সি উপহার পেয়েছেন সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ১ এপ্রিল, ২০২৩

সাকিব আল হাসান যে আর্জেন্টিনা ফুটবল দলের পাড় সমর্থক তা তো সবারই জানা। আকাশী-নীল জার্সি গায়ে হরহামেশাই দেখা যায় তাকে। তার এই সমর্থনের খবর দেশ ছাপিয়ে পৌঁছে গেছে হাজার মাইল দূরের আর্জেন্টিনাতেও। সাকিবের এমন সমর্থনে বেশ উচ্ছ্বসিত আলবিসেলেস্তেরা। সুবাদে বিশ্বসেরা এই অলরাউন্ডারের জন্য উপহার পাঠিয়েছে তারা, উপহারটি এসেছে দেশটির জাতীয় ক্রিকেট দলের অধিনায়কের পক্ষ থেকে।

গত ফুটবল বিশ্বকাপ যেন বাংলাদেশ-আর্জেন্টিনাকে মিলে মিশে একাকার করে হয়ে গেছে। বিশ্বকাপে বাংলাদেশ খেলেনি, তবে লিওনেল মেসির দেশকে যেভাবে সমর্থন দিয়েছেন বাঙালিরা, তাতেই বিস্মিত ছিল দক্ষিণ আমেরিকান সেই দেশটি। সুবাদে আর্জেন্টিনার বিশ্বজয়ের দিন তাদের রাজধানীতেও উড়েছে বাংলাদেশের পতাকা। যেন ঘটে গেছে ভালোবাসার বিপ্লব।

ভালোবাসার এই বিপ্লবে নতুন সংযোজন আর্জেন্টিনা থেকে সাকিবের জন্য উপহার আসা। আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টির আগে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসানের হাতে আর্জেন্টিনা জাতীয় ক্রিকেট দলের জার্সি তুলে দেন ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিওনার্দ।

এই প্রসঙ্গে বিসিবির অফিশিয়াল পেইজে একটি বিবৃতি দেয়া হয়। যেখানে লেখা ছিল, ‘আর্জেন্টিনা পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক এরনান ফেনেল ও নারী দলের অধিনায়ক অ্যালিসন স্টোকসের পাঠানো আর্জেন্টিনা জাতীয় ক্রিকেট দলের জার্সি গ্রহণ করছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। বাংলাদেশের প্রতি শুভকামনা জানিয়েছেন তারা।’

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST