1. shahajahanbabu@gmail.com : admin :
আব্রাম-শেহজাদকে নিয়ে জন্মদিন পালন করলেন শাকিব - Pundro TV
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৩ অপরাহ্ন



আব্রাম-শেহজাদকে নিয়ে জন্মদিন পালন করলেন শাকিব

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩

ঢালিউড সুপারস্টার শাকিব খানের জন্মদিন ছিল মঙ্গলবার। এ তারকার জন্মদিনে ভক্তরা উজাড় করে ভালোবাসা দিয়েছেন এবং শুভেচ্ছা জানিয়েছেন। এমন ভালোবাসায় সিক্ত এ চিত্রনায়ক। এমন ভালোবাসায় ভক্তদেরও কৃতজ্ঞতা জানিয়েছেন শাকিব।

অন্য বছরগুলোতে যেভাবে জন্মদিন পালন করেছেন তার থেকে এ বছর ব্যতিক্রমভাবে উদযাপন করেছেন। এ বিশেষ দিনে দুই ছেলেকে নিয়ে কেক কেটে বিশেষ মূহুর্ত উদযাপন করেছেন এ সুপারস্টার, যা শাকিবের জীবনে অনন্য দিন হিসেবে খ্যাতি পেয়েছে।

এদিকে ভক্তদের উদ্দেশ্য করে শাকিব খান লিখেছেন, আমার জন্মদিনে আপনারা যে ভালোবাসা দিয়েছেন তাদের কাছে আমি চিরঋণী।

এদিন মঙ্গলবার সন্ধ্যার পর দুই সন্তান-আব্রাম খান জয় ও শেহজাদ খান বীরকে নিয়ে কেট কাটেন এই নায়ক। পাশাপাশি দিনভর সিক্ত হন ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা ও ভালোবাসায়।
শাকিব খান কৃতজ্ঞতা প্রকাশ করে বুধবার দুপুরে তার নিজের ফ্যানপেজে ভক্তদের পাঠানো ফুলসহ নানা উপহারের ছবি দিয়ে একটি পোস্টে লেখেন, সব প্রশংসা জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি, যিনি আপনাদের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হওয়ার সৌভাগ্য দিয়ে পৃথিবীতে পাঠিয়েছেন।

শাকিব খান আরও বলেন, গতকাল আমার জন্মদিনে আপনারা যে ভালোবাসা দিয়েছেন তার কাছে আমি চিরঋণী। আমার বিশ্বাস, আজীবন এই ভালোবাসায় সিক্ত করবেন। আপনাদের নিঃস্বার্থ ভালোবাসা ও দোয়া সঙ্গে নিয়ে বাকি জীবনটা পার করতে চাই।

এদিকে এ অভিনেতার ঈদে মুক্তির কথা আছে দুই সিনেমা- লিডার আমিই বাংলাদেশ এবং আগুন।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST