1. shahajahanbabu@gmail.com : admin :
‘বজরঙ্গি ভাইজান’ ছবি থেকে বাদ পড়লেন কারিনা,থাকবেন দক্ষিণী ছবির অভিনেত্রী - Pundro TV
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন



‘বজরঙ্গি ভাইজান’ ছবি থেকে বাদ পড়লেন কারিনা,থাকবেন দক্ষিণী ছবির অভিনেত্রী

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ২৭ মার্চ, ২০২৩

বলিউড সেনসেশন কারিনা কাপুর ও সুপারস্টার সালমান খান অভিনীত ছবি ‘বজরঙ্গি ভাইজান’ ২০১৫ সালে মুক্তি পায়। ব্যবসায়িক সাফল্যের নিরিখে হিন্দি সিনেমার ইতিহাসে নজির গড়েছিল এটি। প্রায় ৩০০ কোটি টাকার ব্যবসা করেছিল এ সিনেমা।

পরে সিনেমাটির দ্বিতীয় পর্ব আসার গুঞ্জন উঠেছিল ২০২১ সালে। তবে আগের ছবিতে কারিনা ও সালমানের জুটি ভালোবাসা পেয়েছিল দর্শক মহলে। এবার শোনা গেল, সেই ছবি থেকেই নাকি বাদ পড়লেন কারিনা। সেই জায়গায় দেখা যাবে দক্ষিণী ছবির জনপ্রিয় এক অভিনেত্রীকে।

এমনিতেই এই মুহূর্তে ভারতীয় সিনেমায় দক্ষিণের দাপট, আন্তর্জাতিক স্বীকৃতি থেকে ব্যবসায়িক সাফল্য— সব দিকেই দক্ষিণী ছবির আধিপত্য। এবার শোনা যাচ্ছে, কারিনার পরিবর্তে ‘বজরঙ্গি ভাইজান’ এর দ্বিতীয় পর্বে থাকছেন পূজা হেগড়ে। শোনা যাচ্ছে, ছবির নামও নাকি বদলে ফেলা হচ্ছে। নতুন নাম করা হচ্ছে, ‘পবনপুত্র ভাইজান’।

দক্ষিণী ছবিতে একের পর এক হিট দিয়েছেন পূজা। এই ঈদে সালমান খানের বিপরীতে তার ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি মুক্তি পেতে চলেছে। সেই কারণেই কি কোপ বেবোর উপর!
এই বিষয়ে ছবি চিত্রনাট্যকার বীজেন্দ্র প্রসাদ বলেন, আমি ছবির চিত্রনাট্য শুনিয়েছি সালমানকে। ভাইজানের পছন্দ হয়েছে গল্প। নামটাও মনে ধরেছে। তবে কারিনাকে এই ছবির দ্বিতীয় ভাগে দেখা যাবে কিনা, সেই প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি চিত্রনাট্যকার।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST