1. shahajahanbabu@gmail.com : admin :
অবশেষে মুখ খুললেন ‘ভুক্তভোগী’ ওই নারী সহপ্রযোজক - Pundro TV
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন



অবশেষে মুখ খুললেন ‘ভুক্তভোগী’ ওই নারী সহপ্রযোজক

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ২৫ মার্চ, ২০২৩

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। তার বিরুদ্ধে এক নারী সহপ্রযোজককে ধর্ষণ ও শিডিউল ফাঁসানের অভিযোগ তুলেছেন সিনেমার প্রযোজক রহমত উল্লাহ। গত কয়েক দিনে বিষয়টি ‘টক অব দ্য কান্ট্রি’-তে পরিণত হয়েছে।

বিষয়টি নিয়ে জোর আলোচনা-সমালোচনা চললেও এতদিন কোনোরকম বক্তব্য পাওয়া যায়নি ‘ভুক্তভোগী’ ওই নারী সহপ্রযোজকের। তবে অস্ট্রেলিয়া থেকে একটি সংবাদমাধ্যমের সঙ্গে বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন তিনি। ওই নারী সহপ্রযোজক বলেন, রহমত উল্লাহ বাংলাদেশে যে অভিযোগ তুলেছেন সে বিষয়ে অবগত নন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারী বলেন, ‘বাংলাদেশে আমার প্রসঙ্গ টেনে আমার হয়ে যে অভিযোগ করা হয়েছে, সে সম্পর্কে আমি কিছুই জানি না। সিনেমাটি সম্পূর্ণ করা হবে কি না, তা নিয়েও আমরা কোনো সিদ্ধান্ত নিইনি। আর আমার ব্যক্তিগত ঘটনা নিয়ে যেসব কথা হচ্ছে, তার জন্য আমি কাউকে অনুমতি দিইনি।’

তিনি আরও বলেন, ‘এমনকি এই প্রসঙ্গ নিয়ে যে পদক্ষেপ গ্রহণ করা হবে, তা-ও আমি জানতাম না। ২০১৬ সালের অভিযোগটি এখনো তদন্তাধীন। কী করব, তা ভবিষ্যতে বিবেচনা করব। আমি এখন এসব নিয়ে ভাবছি না।’

প্রসঙ্গত, ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার অন্যতম প্রযোজক রহমত উল্লাহ চলচ্চিত্র সমিতিগুলোর কাছে একটি লিখিত অভিযোগ পেশ করেন। যেখানে তিনি শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানো, টাকা নষ্ট করাসহ ধর্ষণের অভিযোগ তোলেন।

এরপর শাকিব খানকে আইনি নোটিশ পাঠান রহমত উল্লাহ। তবে এসব বিষয় উড়িয়ে দিয়ে আদালতে মামলা করেন শাকিব খান। আদালত ২৪ এপ্রিল ওই প্রযোজককে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST