1. shahajahanbabu@gmail.com : admin :
বাস্তবের ‘মিসেস চ্যাটার্জি’ সাগরিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ স্বামীর - Pundro TV
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন



বাস্তবের ‘মিসেস চ্যাটার্জি’ সাগরিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ স্বামীর

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ২২ মার্চ, ২০২৩

দেশে-বিদেশে বক্স অফিসে সাড়া ফেলেছে বলিউড সিনেমা ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। সন্তানদের অধিকার ফিরে পেতে নরওয়ে প্রশাসনের সঙ্গে একলা মায়ের লড়াইয়ের কাহিনি যখন দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে, তখন বিতর্কে বাস্তবের ‘মিসেস চ্যাটার্জি’।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমায় রানী মুখার্জি ও অনির্বাণ ভট্টাচার্যের অভিনয় প্রশংসিত হচ্ছে সর্বত্র। সেই আবহে বাস্তবের ‘মিসেস চ্যাটার্জি’ সাগরিকা চট্টোপাধ্যায়ের নামে গুরুতর অভিযোগ আনলেন তার স্বামী অনুরূপ ভট্টাচার্য।

তার বক্তব্য, বাস্তবের কাহিনি ভিন্ন। সিনেমাতে দেখানো হয়েছে, মিসেস চ্যাটার্জির উপর নির্যাতন করত তার স্বামী। রীতিমতো পারিবারিক হিংসার শিকার সে, কিন্তু সাগরিকার স্বামী অনুরূপের অভিযোগ কী?

তিনি জানান, দেড় বছর ভারতে ছিলেন সাগরিকা। নরওয়েতে ফেরার ইচ্ছে ছিল না তার। অনেক অনুনয়-বিনয় করে তাকে ফিরিয়ে আনতে হয়েছিল। শুধু তাই নয়, অনুরূপ বলেছেন- আমারই হাসপাতালে কাজ করার সময় ওখানকার চিকিৎসকদের সঙ্গে বিয়েবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন সাগরিকা। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক  প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

অনুরূপ বলেন, ‘বিরাট নামে একজন অপরিচিত ব্যক্তির বাড়িতে সাগরিকা দিন তিনেক ছিল বলে জানি। বিরাট আমার পরিচিত নয়। সন্তানদের ফিরে পেতে বিরাট সাহায্য করেছিল সাগরিকাকে।’

অনুরূপ জানান, সন্তানদের প্রাণের চেয়েও বেশি ভালবাসেন তিনি, কিন্তু ভারতে এলে গ্রেপ্তার হয়ে যেতে পারেন বলে আশঙ্কা তার। তিনি বলেন, ‘সব সময় ওদের মঙ্গল চাই, চাই ভাল হোক ওদের।’

এখন নরওয়ের নাগরিক অনুরূপের দাবি, সেই দেশের আইন অনুযায়ী তাদের বিয়েবিচ্ছেদ হলেও ভারতীয় আইন অনুযায়ী তারা আলাদা হননি। তবে অনুরূপের এ সব দাবি উড়িয়ে দিয়েছেন  সাগরিকা।

বাস্তবের ‘মিসেস চ্যাটার্জি’ জানান, এই গল্প তার একার। একাই লড়েছেন তিনি। স্বামী হিসাবে কোনো দায়দায়িত্ব অনুরূপ নেননি। তিনি বলেন, ‘আমাদের বিচ্ছেদ হয়েছে বললেই হল? কাগজপত্র দেখাক তো। ছেলেমেয়ের জন্য এক পয়সাও পাঠায় না। এত বছরে একদিনও ফোন করেনি।’

সাগরিকার দাবি, সিনেমায় এখন সত্যিটা প্রকাশ্যে এসেছে বলে এসব বলছেন তার স্বামী।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST