1. shahajahanbabu@gmail.com : admin :
আইনমন্ত্রীর পদত্যাগ দাবিতে রাজপথে বিক্ষোভ মিছিল আইনজীবীদের - Pundro TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন



আইনমন্ত্রীর পদত্যাগ দাবিতে রাজপথে বিক্ষোভ মিছিল আইনজীবীদের

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ২০ মার্চ, ২০২৩

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির একতরফা নির্বাচনে ভোট চুরির প্রতিবাদে রাজপথে বিক্ষোভ মিছিল করেছে বিএনপিসমর্থক আইনজীবীরা।

সোমবার বেলা সাড়ে ১২টায় সুপ্রিম কোর্ট বারে পুনঃনির্বাচন, সাংবাদিক ও বিজ্ঞ আইনজীবীদের ওপর পুলিশের বর্বরোচিত নির্যাতন এবং আইনজীবী নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে শত শত আইনজীবী বিক্ষোভ করেন। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সাবেক অ্যাটর্নি জেনারেল ও জাতীয়তাবাদী আইনজীবী ফেরামের সভাপতি এ জে মোহাম্মদ আলী, ফোরামের মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল, বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য (নীল) প্যানেলের সভাপতি প্রার্থী এ এম মাহবুব উদ্দিন খোকন সম্পাদক প্রার্থী ও সাবেক সম্পাদক মো: রুহুল কুদ্দুস কাজলের নেতৃত্বে কয়েক শ’ আইনজীবী বিক্ষোভ মিছিল করে হাইকোর্ট মাজার গেট দিয়ে রাজপথে প্রবেশ করেন। বিক্ষোভ মিছিলটি কদম ফোয়ারা ও জাতীয় ঈদগাহ মায়দানের সামনে এলে আইনজীবীরা কদম ফোয়ারার পাশে রাজপথে বসে পড়েন। কদম ফোয়ারা ও জাতীয় ঈদগাহ মায়দানের সামনের রাস্তায় আইনজীবীরা সংক্ষিপ্ত সমাবেশ করেন। এসময় আইনজীবীরা সুপ্রিম কোর্ট বারে ভোট চুরির প্রতিবাদে প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী ও অ্যাটর্নি জেনারেলের পদত্যাগের দাবিতে স্লোগান দেন।

সংক্ষিপ্ত সমাবেশে সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপি সমর্থিত নীল প্যানেলের সভাপতি প্রার্থী এ এম মাহবুব উদ্দিন খোকন, সম্পাদক প্রার্থী ও সাবেক সম্পাদক মো: রুহুল কুদ্দুস কাজল, বিএনপির আইন সম্পাদক কায়সার কামাল, বিএনপির আন্তর্জাতিক সম্পাদক মাসুদ আহমেদ তালুকদার, আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি আবদুল জব্বার ভূইয়া, সাধারণ সম্পাদক গাজী কামরুল ইসলাম সজল, ঢাকা বার ইউনিটের সাধারণ সম্পাদক ওমর ফারুক ফারুকী প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST