1. shahajahanbabu@gmail.com : admin :
এমপি মোশারফ অক্সিজেন সিলিন্ডারসহ চিকিৎসা সামগ্রী প্রদান - Pundro TV
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন



এমপি মোশারফ অক্সিজেন সিলিন্ডারসহ চিকিৎসা সামগ্রী প্রদান

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সংসদ সদস্য মোশারফ হোসেন তার নিজস্ব অর্থায়নে অক্সিজেন সিলিন্ডার, অক্সি মিটারসহ চিকিৎসা সামগ্রী প্রদান করেছেন।

সরঞ্জামাদির মধ্যে ছিল ৭ টি অক্সিজেন সিলিন্ডার, ১০টি অক্সিমিটার, সার্জিকাল মাস্ক ৬‘শ, অক্সিজেন মাস্ক ১‘শ পিচ, হ্যান্ড গ্লাভস ২ ‘শ টি। বৃহস্পতিবার সিভিল সার্জনের সভাকক্ষে এসব সামগ্রী হস্তান্তর করেন বগুড়া ৪ আসনের সংসদ সদস্য বিএনপি নেতা মোশারফ হোসেন। চিকিৎসা সামগ্রী গ্রহণ করেন সিভিল সার্জন ডা: গওসুল আজিম চৌধুরী।
এসময় নেতৃবৃন্দ বলে মানবতার কল্যাণে বিএনপি সবসময় কাজ করছে। দেশের এই সংকটময় সময়েও মানুষের পাশে আছে। করোনা রোগীদের চিকিৎসা সেবার জন্য জেলা বিএনপির কার্যালয়ে একটি হেল্প ডেস্ক খোলার ঘোষনা দিয়ে নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে শজিমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: লোকমান হোসেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সামির হোসেন মিশু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া পৌর মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, বিএনপি নেতা একেএম সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, এম আর ইসলাম স্বাধীন, ড্যাব নেতা ডা: শাহ মো: শাহজাহান আলী, ডা: আজফারুল হাবিব রোজ, শেখ তাহা উদ্দিন নাহিন, খাদেমুল ইসলাম খাদেম, জাহাঙ্গীর হোসেন, মাজেদুর রহমান জুয়েল, সরকার মুকুল, নুরে আলম সিদ্দিকী রিগ্যান, প্রমুখ।

অনুষ্ঠানে এমপি মোশারফ হোসেন বলেন, করোনা মোকাবেলায় বিএনপির পক্ষ থেকে চিকিৎসা সরঞ্জামাদি প্রদান অব্যহত থাকবে। তিনি এ জন্য খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST