1. shahajahanbabu@gmail.com : admin :
হাসান আলীর স্ত্রীকে নিয়ে মন্তব্য করে,সমালোচনায় সাইমন ডুল - Pundro TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন



হাসান আলীর স্ত্রীকে নিয়ে মন্তব্য করে,সমালোচনায় সাইমন ডুল

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১২ মার্চ, ২০২৩

চলছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। সেখানে ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার সাইমন ডুল। কদিন আগেই পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে ‘স্বার্থপর’ বলেছিলেন। আর এবার পাকিস্তানের ক্রিকেটার হাসান আলীর স্ত্রীকে নিয়ে মন্তব্য করে ফের আলোচনায় ডুল।

পিএসএলে ইসলামাবাদ ইউনাইটেড এবং মুলতান সুলতানের ম্যাচ চলছিল। ম্যাচটিতে ইসলামাবাদ হারিয়ে দেয় মুলতানকে। সেই সময় ধারাভাষ্য দিচ্ছিলেন ডুল। ইসলামাবাদ দলের ডাগ আউট এবং সমর্থকদের টিভিতে দেখানো হচ্ছিল। পাকিস্তানের পেসার হাসান আলির স্ত্রী সামিয়া আরজুকে তখন দেখানো হয়। স্বামীর দল ইসলামাবাদের জার্সি পরেছিলেন সামিয়া। সেই সময় ডুল বলেন,  ‘উনি জিতে নিয়েছেন। আমি নিশ্চিতভাবে বলতে পারি, বেশ কয়েকজনের হৃদয়ও জিতে নিয়েছেন উনি। দুর্দান্ত। অপূর্ব। জয়টাও দুর্দান্ত।’

ডুলের সেই মন্তব্য দ্রুতই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই মনে করছেন, ডুলের এই মন্তব্য নিছক প্রশংসা নয়। পাকিস্তানের ক্রিকেটারের স্ত্রীর প্রতি অশালীন ইঙ্গিত রয়েছে এর মধ্যে। কেউ কেউ মনে করছেন, ডুলের এই মন্তব্যের মধ্যে লালসা কাজ করেছে। ধারাভাষ্য দিতে গিয়ে কোনো মহিলাকে নিয়ে এভাবে মন্তব্য করা উচিত হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST