1. shahajahanbabu@gmail.com : admin :
প্রাথমিকে বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের হেলিকপ্টারে ঘুরিয়ে সংবর্ধনা - Pundro TV
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন



প্রাথমিকে বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের হেলিকপ্টারে ঘুরিয়ে সংবর্ধনা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

প্রাথমিকে বৃত্তি পাওয়া ৮০ জন কৃতি শিক্ষার্থীকে হেলিকপ্টারে করে ব্যতিক্রমী সংবর্ধনা দিয়েছে সিরাজগঞ্জের শাহজাদপুরের রংধনু মডেল স্কুল। সোমবার দুপুরে উপজেলার সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দ্বারিয়াপুর মহল্লার রংধনু মডেল স্কুলের শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শাহ আজম প্রধান অতিথি হিসেবে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে স্কুলের ৪ জন করে ২০ বারে মোট ৮০ জন শিক্ষার্থীকে হেলিকপ্টারে করে উপজেলার ওপর দিয়ে ঘোরানো হয়।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী ও শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. শাহ আজম শান্তনু বলেন, এই আয়োজন শিক্ষার্থীদের পড়ালেখায় নিঃসন্দেহে আরও উৎসাহিত করবে। শিক্ষার্থীদের পড়ালেখা করার উৎসাহ দেওয়ার লক্ষ্যে এই ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে। তিনি শিক্ষার্থীদের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST