1. shahajahanbabu@gmail.com : admin :
ফাইনাল খেলবেন বেনজেমা? - Pundro TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন



ফাইনাল খেলবেন বেনজেমা?

অনলাইন ডেক্স:
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

সদ্যই বর্ষসেরার পুরস্কার ব্যালন ডি’অর জিতেছিলেন করিম বেনজেমা। ফর্মের তুঙ্গে থাকা এই ফরোয়ার্ড অনুমিতভাবে ছিলেন ফ্রান্সের বিশ্বকাপ স্কোয়াডে। তবে বেরসিক চোট ছিটকে দেয় রিয়াল মাদ্রিদ তারকাকে। বৃটিশ দৈনিক ডেইলি মেইলের খবর, চোট সারিয়ে উঠেছেন বেনজেমা। খেলতে পারেন বিশ্বকাপের ফাইনাল।

বিশ্বকাপ শুরুর আগে ফ্রান্স দলের অনুশীলনে উরুর চোটে পড়েন করিম বেনজেমা। ইনজুরি গুরুতর হওয়ায় বিশ্বকাপে খেলা হয়নি তার। ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, চোট সারিয়ে উঠেছেন বেনজেমা। সম্প্রতি রিয়াল মাদ্রিদ দলের সঙ্গে অনুশীলন করতে দেখা গেছে তাকে। সেমিফাইনালে মরক্কোকে হারানোর পর তাই বেনজেমাকে নিয়ে প্রশ্নের সম্মুখীন হন ফ্রান্স কোচ দিদিয়ের দেশম। এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, ‘খবর রয়েছে ফাইনালের আগে কাতারে আসবেন বেনজেমা।

এটা কি সত্য? আর যদি তাই হয়, তবে কি আপনি তাকে ফাইনালে খেলাবেন?’ প্রশ্নের জবাব দেননি দেশম। তিনি বলেন, ‘সত্যি বলতে এই প্রশ্নের উত্তর দিতে চাই না আমি।’ এরপর হাসতে হাসতে বলেন, ‘পরবর্তী প্রশ্ন করুন।’করিম বেনজেমাকে নিয়ে দিদিয়ের দেশমের অস্পষ্ট জবাবে রহস্য থেকে গেলো। ফাইনালের চমকও হতে পারেন বেনজেমা। গ্রুপপর্ব চলাকালেও বেনজেমার প্রত্যাবর্তন নিয়ে দেশমকে প্রশ্ন করা হয়েছিল। তখনও অস্পষ্ট জবাব দিয়েছিলেন ফ্রান্স কোচ। তিনি বলেছিলেন, ‘আমার কী বলা উচিত জানি না। এ ব্যাপারে আসলে চিন্তাই করছি না। মনে হচ্ছে এ বিষয়ে (আমাদের চেয়ে) আপনারাই ভালো জানেন।’

ফ্রান্সের হয়ে সবশেষ ২০১৪ বিশ্বকাপ খেলেছেন করিম বেনজেমা। এরপর সেক্স-টেপ কাণ্ডে জড়িয়ে ফ্রান্সে ব্রাত্য হন রিয়াল মাদ্রিদ তারকা। রাশিয়া বিশ্বকাপে হতে পারেননি চ্যাম্পিয়ন দলের সদস্য।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST