1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়া জেলা ছাত্রলীগের পদ বঞ্চিতদের বিক্ষোভ চলছেই - Pundro TV
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন



বগুড়া জেলা ছাত্রলীগের পদ বঞ্চিতদের বিক্ষোভ চলছেই

ষ্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ বুধবার, ৯ নভেম্বর, ২০২২

বগুড়া জেলা ছাত্রলীগের ঘোষিত নতুন কমিটির পদবঞ্চিত নেতারা আজ দ্বিতীয় দিনেও দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ সমাবেশ করেছে।

সমাবেশকারীদের   দাবী সজীব সাহা সভাপতি ও আল মাহিদুল জয়কে সাধারণ সম্পাদক করে যে কমিটি ঘোষিত হয়েছে তাদের অধিকাংশ নেতাই আন্দোলন সংগ্রামে মাঠে ছিল না। বরং ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে সুবিধাভোগীদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে। এজন্য তারা জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুকে দায়ী করে তার বিরুদ্ধে নানা শ্লোগান দিতে দেখা যায়।তারা অবিলম্বে ঘোষিত ওই কমিটি বাতিলের দাবী জানান। সেই সাথে ত্যাগী নেতাদের দলের গুরুত্বপূর্ণ পদে স্থান দেওয়ার কথা বলেন।

উল্লেখ্য, ছাত্রলীগের ওই কমিটির ঘোষণার পর মঙ্গলবার দুপুর থেকে তারা দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেন এবং বগুড়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ে গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ করছেন। তাদের দাবী না মানা পর্যন্ত এই কর্মসূচী অব্যাহত থাকবে।

শহরের সাতমাথায় সার্বিক নিরাপত্তা বজায় রাখতে ও যে কোন পরিস্থিতি মোকাবেলায়  আওয়ামীলীগের কার্যালয় চত্ত্বরের আশেপাশে বিপুল সংখ্যক পুলিশ ও সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিত রয়েছে । শহরে সাধারণ পথচারীদের স্বাভাবিক চলাফেরা দেখা যায় । অপরদিকে , নতুন মনোয়ন পাওয়া বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি  সজীব সাহা ও  সাধারণ সম্পাদক আল মাহিদুল জয়কে কিংবা তাদের কোন সমর্থক, কর্মীদের পাল্টা কর্মসূচীতে দেখা যায়নি ।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST