1. shahajahanbabu@gmail.com : admin :
বয়স ৪১ বছর, নিলামে উঠলো চার্লস এবং ডায়ানার বিয়ের কেক - Pundro TV
মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০২:২১ অপরাহ্ন



বয়স ৪১ বছর, নিলামে উঠলো চার্লস এবং ডায়ানার বিয়ের কেক

অনলাইন ডেক্স:
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

চার্লস-ডায়ানার রাজকীয় বিয়েটা না টিকলেও মানুষকে তাদের বিয়ের কেকের স্বাদ নেওয়ার সুযোগ দেওয়া হয়েছিল। ১৯৮১ সালে তাদের বিয়ের পাঁচ ফুট লম্বা কেকের একটি টুকরো রেখে দেয়া হয়েছিল নিলামে তোলার জন্য । ডোর এবং রিস ওয়েবসাইট অনুসারে কেকের টুকরোটির দাম ৩০০ পাউন্ড পর্যন্ত উঠতে পারে বলে অনুমান করা হয়েছিল ।

শেষেমেশ সেটি বিক্রি হয় ১৭০ পাউন্ডে, যা আনুমানিক মূল্যের চেয়ে অনেক কম।  নাইজেল রিকেটস,  চার্লস-ডায়ানার রাজকীয় বিয়েতে  উপস্থিত ছিলেন এবং তিনি সেই সময়ে ফ্রুটকেকের টুকরোটি নিরাপদে রেখে দিয়েছিলেন। উইন্ডসর ক্যাসেলে কাজ করা ফরাসী পালিশকারী নাইজেল ২০২২ সালের শুরুতে মারা যান । তারপরেই কেকটি নিলামে তোলার সিদ্ধান্ত নেয়া হয়।

রাজকীয় বিয়ের অনুষ্ঠানে ২৩ টি  কেক প্রস্তুত করা হয়েছিল, তবে যে স্লাইসটি নিলামে তোলা হয়েছিল  সেটি  ফ্রুটকেক থেকে নেয়া হয়েছে  বলে মনে করা হয়, যার পাঁচটি স্তর ছিল এবং কেকটি পাঁচ ফুট লম্বা ছিল। ২০১৪ সালে একই কেকের একটি স্লাইস ৯৯০ পাউন্ডে  বিক্রি হয়েছিল। চার্লস-ডায়ানার বিবাহ উদযাপন উপলক্ষ্যে  কেকের  বাক্সের ওপর “বাকিংহাম প্যালেস” শব্দটি লেখা  ছিল এবং তাতে উল্লেখ ছিল বিয়ের তারিখ ।চার্লস এবং ডায়ানার বিয়ের সময়ের একটি আলাদা কেক ২০২১ সালের আগস্টে  ২৫০০ ডলারে নিলাম করা হয়েছিল।একটি ছোট রূপালী ঘোড়া,  রাজকীয় কোট সবই স্লাইসে অন্তর্ভুক্ত ছিল। ১৯৮১ সালে টেলিভিশনে কয়েক মিলিয়ন মানুষ চার্লস এবং ডায়ানার বিয়ে দেখেছিল।

বিবিসি  রয়্যাল ওয়েডিং সম্প্রচারের দায়িত্বে ছিল , যা এখনও সর্বাধিক দেখা অনুষ্ঠানগুলির মধ্যে একটি। ২০১১ সালে প্রিন্স উইলিয়াম এবং ক্যাথরিন মিডলটনের বিয়ের কভারেজ দেখার জন্য ৭০% দর্শক বিবিসিতে চোখ রেখেছিলেন ।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST