1. shahajahanbabu@gmail.com : admin :
বগুড়ায় বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - Pundro TV
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন



বগুড়ায় বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়ায় র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় শহরের জলেশ্বরীতলা এলাকা থেকে র‌্যালি বের হয়ে নবাব বাড়ি সড়কে দলীয় কার্যালয়ের সামনে শেষ হয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির আহ্বায়ক রেজাউল করিম বাদশার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জিএম সিরাজ এমপি, মোশাররফ হোসেন এমপি, ভিপি সাইফুল ইসলাম সহ দলীয় নেতৃবৃন্দ।

এর আগে সকালে দলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসুচি উপলক্ষে বগুড়া শহরের প্রাণকেন্দ্র আলতাফুন্নেছা খেলার মাঠে জমায়েত হতে থাকে কর্মীরা। বেলা ১১ টার মধ্যে মাঠ ভরে যায় জনসমাগমে। এসময় পুলিশ ওই জমায়েতে বাধা দেয়। পুলিশের বাধায় বিএনপি কর্মিরা মাঠের পূর্বদিকের রোমেনা আফাজ সড়কে অবস্থান নেয়। এতে করে পুরো এলাকা যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে সাধারণ জনগণ ও শিক্ষার্থীরা বিপাকে পড়ে। পরে র‌্যালি ও মিছিল নিয়ে জেলা কার্যালয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় নেতৃবৃন্দ। সেখানে মিছিল শেষে নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পরে দত্তবাড়ী এ্যাজমা কেয়ার সেন্টারে ডর্ক্টস এসোসিয়েশন অব বাংলাদেশ ড্যাব এর উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও রক্তদান কর্মসূচী উদ্বোধন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST