1. pundrotvnews@gmail.com : admin :
নন্দীগ্রামে  ৫টি মাদক মামলার আসামি বুলবুল গাঁজাসহ গ্রেফতার  - Pundro TV
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:২৩ অপরাহ্ন

নন্দীগ্রামে  ৫টি মাদক মামলার আসামি বুলবুল গাঁজাসহ গ্রেফতার 

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
dvdfgfd

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় পুলিশের হাতে গাঁজা সহ গ্রেফতার হয়েছে বুলবুল নামের এক মাদক কারবারি । বুধবার (৩ আগষ্ট) বিকেল ৫টার দিকে এসআই চাঁন মিয়া, এএসআই আবুল কালাম আজাদ, এএসআই মিন্টু, এসআই জাকের আলীর চৌকস টিম গছাইল গ্রামে অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজা সহ তাকে গ্রেফতার করে।

dvdfgfd

গ্রেফতারকৃত ব্যক্তি নন্দীগ্রাম উপজেলার ৫নং ভাটগ্রাম  ইউনিয়নের গছাইল গ্রামের হাফিজার রহমানের ছেলে বুলবুল (৩৪)।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেনের দিক-নির্দেশনায় গ্রামবাসী জানান, গছাইল গ্রামটি শাজাহানপুর-নন্দীগ্রামের সীমানা ঘিষে হওয়ায় মাদক ব্যবসায় টার্নিং পয়েন্ট হিসেবে নিয়েছিল মাদক সম্রাট বুলবুল। নন্দীগ্রামের প্রশাসন টের পেলে বুলবুল শাজাহানপুর সীমানায় অবস্থান নেয় এবং শাজাহানপুরের প্রশাসন টের পেলে নন্দীগ্রাম সীমানায় অবস্থান নেই। সে মূলত ইয়াবা ব্যবসায়ী। তবে গাঁজার ও সাপ্লায়ার। সে বেশির ভাগ মাদক সাপ্লাই দেয় শাজাহানপুরের সাইডে। মাদক সেবীরা বেশিরভাগ পালাহার গ্রামের ভিতের রাস্তা এবং মহিশমারা গ্রামের পূর্ব পার্শের রাস্তা ব্যবহার করতো। দিন রাত ২৪ ঘন্টাই গ্রামে অচেনা মটর সাইকেল আরোহীদের দৌরাত্ব এতো বেরে গিয়েছিল যে গ্রামবাসী আতংক নিয়ে বসবাস করছিল। কেউ প্রতিবাদ করলে এই বুলবুল তাকে বাড়ি থেকে তুলে এনে গ্রামবাসীর সামনেই অমানবিক নির্যতন সহ মারধর এবং চাকু মারার ঘটনাও ঘটাতো। কাউকে ডিবি পুলিশ দিয়ে তুলে নিয়ে মাদক মামলায় ফাঁসিয়ে দিত। মাদকের পাশাপাশি বুলবুল এলাকায় ত্রাসের রাজত্য গড়ে তুলেছে বলে জানান গ্রামবাসী।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, কয়েক ঘন্টার অভিযানে থানার চৌকস টিক মাদক ব্যবসায়ী বুলবুলকে মাদকসহ গ্রেফতার করেছে। তার নামে পূর্বে ৫টির অধিক মাদক মামলা রয়েছে। আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT