1. shahajahanbabu@gmail.com : admin :
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যা ও আবাসিক ভবনের উদ্বোধন - Pundro TV
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন



উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যা ও আবাসিক ভবনের উদ্বোধন

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ এবং ডাক্তার ও স্টাফদের আবাসিক ভবনের উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে উদ্বোধন সভায় বিশেষ অতিথি ছিলেন নাটোর জেলা সিভিল সার্জন ডা. রোজী আরা খাতুন, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুজ্জামান মোল্লা ও নির্বাহী প্রকৌশলী ফারুক আহম্মেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু ও সেক্রেটারি মজিবর রহমান, উপজেলা প্রেসক্লাবের সেক্রেটারি রিয়াজুল ইসলাম রিয়াজ প্রমুখ।

এছাড়াও উপজেলার সকল জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পাঠ করেন উপজেলা মসজিদের পেশ ইমাম মাওলানা নূরুজ্জামান।

উল্লেখ্য, ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ হওয়ায় অত্র এলাকার স্বাস্থ্য সেবায় জনবল সংকট দূর হবে। প্যাথলজিক্যাল সকল পরীক্ষা ও সিজার সহ বিভিন্ন অপারেশনের জন্য বিশেষজ্ঞ ডাক্তার মাধ্যমে সেবা এখান থেকে পাওয়া যাবে বলে জানান ডা. আব্দুর রাজ্জাক।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ



© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২
Developed By ATOZ IT HOST