1. pundrotvnews@gmail.com : admin :
হিরো আলমের বিরুদ্ধে সাংবাদিকের জিডি  - Pundro TV
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:১১ অপরাহ্ন

হিরো আলমের বিরুদ্ধে সাংবাদিকের জিডি 

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ রবিবার, ৩১ জুলাই, ২০২২
dvdfgfd
বহুল আলোচিত-সমালোচিত ভার্চুয়াল জগতের অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বগুড়ার সাংবাদিক এমদাদুল হক। হুমকি দেওয়ার অভিযোগে নন্দীগ্রাম থানায় এ জিডি করা হয়।
জিডিতে সাংবাদিক এমদাদুল হক অভিযোগ করেন, গত ২৭ জুলাই অনলাইন গণমাধ্যম আলোর পথ, সময়ের কাগজ ও দৈনিক চৌকস পত্রিকায় ‘‘হিরো আলমকে শেষ বার সতর্ক করলেন নুসরাত’’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। ওইদিন বিকেল ৫টা ৩ মিনিট ও ৫টা ৬ মিনেটে হিরো আলম তার মোবাইল ফোন থেকে তাকে কল করে উল্লিখিত প্রতিবেদনের বিষয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একই সঙ্গে তিনি প্রতিবেদনটি সরিয়ে নিতে বলেন।
এমদাদুল জানান, রিপোর্ট সরানো না হলে “সমস্যা হবে” বলে হুমকি দেন হিরো আলম। মামলা দেওয়ার ভয় দেখায় আমাকে যা অডিও কল রেকর্ডে আছে। এ ঘটনায় তিনি ৩০ জুলাই নন্দীগ্রাম থানায় সাধারণ ডায়েরি করেন।
এমদাদুল আরও জানান, তিনি হিরো আলমের সাবেক স্ত্রী নুসরাত জাহানের ফেসবুক আইডি থেকে তথ্য সংগ্রহ করেন। নুসরাতের সাথে কথা বলে বিষয়টি নিয়ে প্রতিবেদন করেছি। রিপোর্ট পাঠানোর আগে হিরো আলমকে তার মোবাইল নম্বরে ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।
বক্তব্য না নিয়ে প্রতিবেদন করায় হিরো আলম এমন ঘটনা ঘটান বলে অভিযোগ এই সাংবাদিকের। হিরো আলমকে ফোন না দেওয়ায় এই ক্ষোভ প্রকাশ করেন বলে জানান তিনি।
বিষয়টি নিশ্চিত করেন নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, হিরো আলমের বিরুদ্ধে সাংবাদিক এমদাদুল হক জিডি করেছেন ।  তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে রোববার  রাত ১০ টা ৪ মিনিটে হিরো আলমের মোবাইল ফোনে  যোগাযোগ করা হলে ফোনটি রিসিভ করে তার সহকারি পরিচয় দিয়ে বলেন ভাই লাইভে আছেন ।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT