1. pundrotvnews@gmail.com : admin :
দেশের ভাবমূর্তি নষ্ট করায় হিরো আলমের বিরুদ্ধে মানববন্ধন - Pundro TV
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৩৯ অপরাহ্ন

দেশের ভাবমূর্তি নষ্ট করায় হিরো আলমের বিরুদ্ধে মানববন্ধন

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
dvdfgfd

কখনো গায়ক আবার কখনো অভিনেতা হিসেবে সবার সামনে হাজির হন সোস্যাল মিডিয়ার ভাইরাল আলোচিত-সমালোচিত তারকা আশরাফুল আলম ওরফে হিরো আলম। গান আর অভিনয় দিয়ে হাস্যকর মানুষ হওয়ার পরও যেন নিজ গতিতে এগিয়ে চলছেন তিনি।

dvdfgfd

ক’দিন আগে রবীন্দ্রসংগীতের ‘আমারও পরানো যাহা চায়’ গেয়েছেন তিনি। শুধু তাই নয়, ওপার বাংলার কিংবদন্তি শিল্পী মৌসুমী ভৌমিকের `আমি শুনেছি সেদিন তুমি’ গানটিও কণ্ঠে তুলে বিতর্কের জন্ম দিয়েছেন হিরো আলম। এরপর বলিউড গায়ক কৃষ্ণকুমার কুন্নাথের মৃত্যুর পর তার জনপ্রিয় গান ‘জিন্দেগি দো পাল কি’ গেয়েও সমালোচিত হন তিনি।

ভাইরাল রোগে আক্রান্ত এই হিরো আলম গোটা দেশের সংস্কৃতিকে অসম্মান করছে বলে অনেকেই মনে করছেন। আর এর প্রতিবাদে আজ মঙ্গলবার বিকেল ৩টায় ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করার ঘোষণা দিয়েছে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা (বিওপিএস) নামক একটি সংগঠন। এই সংগঠনের সভাপতি হিসেবে দায়িত্বে আছেন প্রযোজক ও পরিচালক বিপ্লব শরীফ আর সাধারণ সম্পাদক হিসেবে আছেন ধারাভাষ্যকার আরিফুল ইসলাম কাজল।

সুস্থ ধারার সংস্কৃতিকে বিকৃতি করার বিরুদ্ধে কাজ করা এই সংগঠনের সভাপতি বিপ্লব শরীফ বলেন, ‘গান ও অভিনয়কে বিকৃতি করার তালিকায় আমাদের কাছে মনে হয়েছে হিরো আলম সব থেকে এগিয়ে আছেন। তাই আজ ওর বিরুদ্ধে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করব।’

তিনি আরও বলেন, ‘এই হিরো আলমকে দেশের মানুষ প্রশ্রয় দিয়ে মাথায় তুলেছেন। আর সেই কারণে সে মানুষের আবেগ ও দেশের ভাবমূর্তি নষ্ট করছে। তার বিরুদ্ধে আরও নানা রকমের অভিযোগ রয়েছে। কিছুদিন আগেও রবিন্দ্রসংগীত বিকৃতি করায় আমরা তাকে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।’

সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম কাজল বলেন, ‘আমি দীর্ঘদিন ধরেই খেয়াল করছি হিরো আলম দেশের মানুষকে বিভিন্নভাবে অতিষ্ঠ্য করে তুলেছে। তার এসব কর্মকাণ্ডে দেশের মানুষ চুপ থাকলেও, আমরা পারছি না বলেই আজকের এই আন্দোলনের ডাক দেওয়া। আমরা বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা (বিওপিএস) মাধ্যমে সকল অপসংস্কৃতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলব।’তিনি দেশের মানুষজনকেও এই সংগঠনের সঙ্গে থাকার জন্য আহ্বান জানিয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT