1. pundrotvnews@gmail.com : admin :
মেয়ে ইভাঙ্কার সাক্ষ্য মানতে নারাজ ডোনাল্ড ট্রাম্প - Pundro TV
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:০১ অপরাহ্ন

মেয়ে ইভাঙ্কার সাক্ষ্য মানতে নারাজ ডোনাল্ড ট্রাম্প

পুন্ড্র.টিভি ডেস্ক
  • প্রকাশিতঃ শনিবার, ১১ জুন, ২০২২
dvdfgfd

ক্যাপিটল হিলে হামলার আগমুহূর্তে শোভাযাত্রার আয়োজন করেছিলেন ডোনাল্ড ট্রাম্প। তার সঙ্গী হিসেবে ছিলেন মেয়ে ইভাঙ্কাও। ডোনাল্ডের শাসনামলে মেয়ে তার নেতৃত্বাধীন সরকারে রাজনৈতিক উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছেন। নির্বাচনে কারচুপির অভিযোগ সম্পর্কে সম্প্রতি প্রকাশিত মেয়ের সাক্ষ্য মানতে নারাজ সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

dvdfgfd

ডোনাল্ড ট্রাম্প বারবারই নির্বাচনে কারচুপির অভিযোগ করেছেন। তিনি এখনো বিশ্বাস করেন, কারচুপি হওয়ায় তিনি প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট প্রার্থী জো বাইডেনের কাছে হেরেছেন। তবে ডোনাল্ড ট্রাম্পের অ্যাটর্নি জেনারেল বিল বার নির্বাচনে কারচুপির অভিযোগ অস্বীকার করেছেন।

ক্যাপিটল হিলে হামলার শুনানিতে ইভাঙ্কা বলেছেন, নির্বাচন নিয়ে অ্যাটর্নি জেনারেল বারের মূল্যায়ন আমার দৃষ্টিভঙ্গিকে প্রভাবিত করেছে। আমি অ্যাটর্নি জেনারেল বারকে সম্মান করি তাই তিনি যা বলছেন আমি তা গ্রহণ করেছি।

বাবার আনা নির্বাচনে কারচুপির অভিযোগের বিষয়টি থেকে দূরে সরে গেছেন ইভাঙ্কা। এতে স্বাভাবিকভাবেই ক্ষিপ্ত ডোনাল্ড ট্রাম্প। মেয়ের এই বক্তব্য সম্পর্কে ডোনাল্ড ট্রাম্প বলেছেন, ‘ইভাঙ্কা নির্বাচন নিয়ে মাথা ঘামায়নি, বিশ্লেষণ করেনি। সে অনেক আগে থেকেই এসব থেকে দূরে। আমার মতে, সে বিল বার ও তার অ্যাটর্নি জেনারেলের পদের (যে দায়িত্ব বার পালন করতে পারেননি)  প্রতি শুধু শ্রদ্ধাশীল থাকতে চেয়েছে।’ ট্রাম্প আরও একবার দাবি করেছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে কারচুপি হয়েছে এবং বার একজন ‘কাপুরুষ’।

সংবাদটি শেয়ার করুন

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
Developed By Bongshai IT